ওয়াশিংটন [মার্কিন], 'সুপারম্যান: লিগ্যাসি'-এর সেটে পরিচালক জেমস গানের সাথে তার সাম্প্রতিক সাক্ষাতের পরে, অভিনেতা ক্রিস প্র্যাট বলেছিলেন যে "সর্বদা একটি সুযোগ থাকে" তিনি ডিসিইউতে যোগদান করতে পারেন, তবে তিনি কে তা নিয়ে আঁটসাট রয়ে গেছেন খেলতে চাই, রিপোর্ট ডেডলাইন।

প্র্যাট একটি সাক্ষাত্কারে বলেছিলেন, "আমাকে কেবল এটি ভক্তদের এবং জেমসের মতো লোকদের সিদ্ধান্ত নিতে হবে।" "আমি ঠিক নিশ্চিত নই। আমি সত্যিই নিশ্চিত নই।" তিনি যোগ করেছেন।

তিনি প্রতিযোগী ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন কিনা সরাসরি জিজ্ঞাসা করা হলে, প্র্যাট ঘোষণা করতে দ্বিধা করেননি, "হ্যাঁ, অবশ্যই"

"যদি এটি আমার সময়সূচীর সাথে মানানসই হতে পারে এবং এটি বোধগম্য হয় তবে আমি এটি পছন্দ করব," তিনি অব্যাহত রেখেছিলেন। "অবশ্যই আমি স্টার-লর্ড খেলতে পছন্দ করি, এবং আশা করি এমন একটি সুযোগ আছে যা ফিরে আসতে পারে। আমি কেবল এটির যে কোনও একটি করতে পেরে নিজেকে ধন্য মনে করি। এটি সঠিক হলে এবং ভক্তরা পছন্দ করবে এটা, আমি এটা করতে বেশী খুশি হবে।"

এই মাসের শুরুতে গুন সুপারম্যান: লিগ্যাসির সেটে প্র্যাটের একটি ছবি শেয়ার করার পরে তার মন্তব্য আসে। "বন্ধুদের সেটে যেতে সবসময় ভালো লাগে," তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন।

প্র্যাট এর আগে এমসিইউতে পিটার কুইল (ওরফে স্টার-লর্ড) চরিত্রে গানের 2014 সালের চলচ্চিত্র গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সিতে উপস্থিত হয়েছিল। তারা 2017 এবং 2023 এর সিক্যুয়ালগুলির পাশাপাশি অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার (2018) এবং এন্ডগেম (2019) এর জন্য পুনরায় একত্রিত হয়েছিল।

2022 সালে পিটার সাফরানের সাথে DC স্টুডিওর দায়িত্ব নেওয়ার পর থেকে, Gunn সুপারম্যান: লিগ্যাসি পরিচালনা করার জন্য কঠোর পরিশ্রম করছেন, যা একটি নতুন DC মাল্টিভার্স চালু করবে। কাস্টে ইস্পাত ম্যান হিসাবে ডেভিড কোরেন্সওয়েট, লোইস লেনের চরিত্রে র‍্যাচেল ব্রসনাহান, লেক্স লুথার চরিত্রে নিকোলাস হোল্ট এবং জিমি ওলসেন চরিত্রে স্কাইলার গিসন্ডো অন্তর্ভুক্ত রয়েছে।

তিনি তার পরবর্তী DCU কাজে এমসিইউ অভিনেতাদের কাস্ট করার জন্য উন্মুক্ত বলে উল্লেখ করার পরে, গুন বলেছিলেন যে দুটি কমিক বইয়ের জগতের মধ্যে একটি ক্রসওভার হওয়ার সম্ভাবনা "এখন আমি দায়িত্বে আছি," যোগ করে, "যদিও এটি অনেক বছর দূরে। আমি মনে করি আমরা প্রথমে ডিসিতে কী করছি তা স্থাপন করতে হবে আমি বলতে চাই যে আমরা এটি নিয়ে আলোচনা করিনি তবে সমস্ত আলোচনা খুব হালকা এবং মজাদার হয়েছে," ডেডলাইন রিপোর্ট করেছে।