পিএনএন

মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 2 জুলাই: ডিজিটাল মার্কেটিং শিল্পে সফলভাবে 5000 টিরও বেশি ছাত্র রাখার এবং 300 টিরও বেশি নিয়োগকারীদের সাথে জড়িত থাকার পরে, IIDE একটি সমালোচনামূলক অন্তর্দৃষ্টি উন্মোচন করেছে: যদিও শিল্পটি কার্যকরী স্তরের প্রতিভা দিয়ে প্রচুর, সেখানে রয়েছে কৌশলগত দক্ষতা একটি উল্লেখযোগ্য ফাঁক.

এই প্রয়োজন মোকাবেলার জন্য, ইনস্টিটিউট ডিজিটাল মার্কেটিং-এ তার বিদ্যমান পিজি প্রোগ্রামকে রূপান্তরিত করেছে এবং সম্প্রতি ডিজিটাল মার্কেটিং ও কৌশলে তার নতুন পোস্ট-গ্রাজুয়েশন চালু করেছে।

নতুন অন-ক্যাম্পাস ডিজিটাল মার্কেটিং অ্যান্ড স্ট্র্যাটেজিতে স্নাতকোত্তর প্রোগ্রাম উভয় ক্যাম্পাসে (মুম্বাই এবং দিল্লি) এবং উপলব্ধ হবে কৌশলগত ডিজিটাল বিপণনে স্নাতক/ফ্রেশারদের প্রশিক্ষণের উপর ফোকাস করবে।

এই নতুন প্রোগ্রামের সাথে আইআইডিই-এর লক্ষ্য হল কৌশলের উপাদানগুলিকে ব্যবহারিক এবং চাকরিকালীন প্রশিক্ষণের সাথে একত্রিত করা। এটি সহজতর করার জন্য, তারা WARC-এর সাথে সহযোগিতা করেছে - একটি বিশ্বব্যাপী স্বীকৃত বিজ্ঞাপন গবেষণা কেন্দ্র। ছাত্ররা এখন পুরস্কারপ্রাপ্ত 26,000 কেস স্টাডিতে অ্যাক্সেস পাবে (প্রাথমিকভাবে কানে জমা দেওয়া)।

"আমাদের সর্বশেষ প্রোগ্রামটি ঘোষণা করতে পেরে আমি রোমাঞ্চিত," আইআইডিই-এর প্রতিষ্ঠাতা ও সিইও করণ শাহ বলেছেন৷ "এটি কেবল শিক্ষার বিষয়ে নয়; এটি ডিজিটাল ল্যান্ডস্কেপকে বিপ্লব করার বিষয়ে। আজকের যুবকরা অপ্রচলিত কর্মজীবনের পথের ক্ষেত্রে সীমানা ভেঙ্গে যাচ্ছে, এবং আমাদের নতুন PG প্রোগ্রাম তাদের ডিজিটাল কৌশলবিদ হিসাবে ক্ষমতায়ন করতে প্রস্তুত, নিশ্চিত করে যে তারা ভবিষ্যতের পরিবর্তনের দায়িত্বে নেতৃত্ব দেবে। ডিজিটাল মার্কেটিং।"

ডিজিটাল মিডিয়াতে AI-এর গুরুত্বপূর্ণ ভূমিকাকে স্বীকৃতি দিয়ে, প্রোগ্রামটি তার পাঠ্যক্রমে AI-ভিত্তিক মডিউলগুলি অন্তর্ভুক্ত করে। Unbounce, Writesonic, এবং Influencity-এর মতো টুলগুলি ছাত্রদের এই অত্যন্ত প্রতিযোগিতামূলক শিল্পে একটি ধার পেতে সাহায্য করবে।

চাকরির বাজারের জন্য শিক্ষার্থীদের প্রস্তুতি আরও বাড়ানোর জন্য, ইনস্টিটিউট মক ইন্টারভিউ করার জন্য একটি ইন-হাউস এআই টুল অন্তর্ভুক্ত করবে।

এই টুলটি শিক্ষার্থীদের ইন্টারভিউ দক্ষতাকে বিশদ প্রতিক্রিয়া এবং ব্যক্তিগতকৃত কোচিং প্রদান করে, নিশ্চিত করে যে তারা বাস্তব-বিশ্বের সাক্ষাত্কারের জন্য পুরোপুরি প্রস্তুত।

যেটি অনন্য তা হল যে নতুন প্রোগ্রামটি অ্যাডলিফ্ট, শ্ব্যাং, এফসিবি কিননেট, ইত্যাদির মতো শীর্ষ সংস্থাগুলিতে ঘন ঘন পরিদর্শনের মাধ্যমে ছাত্রদের চাকরির জন্য প্রস্তুত করে তুলবে যা তাদের কাছে প্রথম হাতের শিল্পের এক্সপোজার দেবে।

অধিকন্তু, পাঠ্যক্রমের সৃজনশীল বিপণন মডিউলটি FCB Kinnect দ্বারা সহ-পরিকল্পিত এবং প্রত্যয়িত, যখন ব্র্যান্ড রেপুটেশন ম্যানেজমেন্ট (গ্রাহক অভিজ্ঞতা) মডিউলটি Konnect Insights দ্বারা সহ-পরিকল্পিত এবং প্রত্যয়িত হয়, যাতে শিক্ষার্থীরা শীর্ষ-স্তরের, শিল্প-সংযুক্ত প্রশিক্ষণ গ্রহণ করে।

উপরন্তু, গড় স্থান নির্ধারণের হার 95% সহ, ইনস্টিটিউট তার ছাত্রদেরকে বিশ্বব্যাপী ব্র্যান্ড এবং এজেন্সি যেমন Nykaa, Zomato, McDonalds, Madison World, Publicis Groupe, ইত্যাদিতে স্থান দিয়েছে। নতুন প্রোগ্রামটি স্নাতকোত্তরের বাইরে যেকোনো স্নাতকের প্রত্যাশার সাথে সামঞ্জস্যপূর্ণ। প্রোগ্রাম - ব্যবহারিক শিক্ষা, শিল্প সংযোগ এবং প্লেসমেন্ট।