2013 সালে, জিতেন্দ্র 'মুন্না জাজবাতি: দ্য কিউ-টিয়া ইন্টার্ন'-এ অভিনয় করেছিলেন। এরপর তিনি 'পারমানেন্ট রুমমেটস', 'টিভিএফ পিচার্স', 'ইমম্যাচিউর' এবং আরও অনেক কিছুর মতো শোতে অভিনয় করতে যান।

তার শো 'কোটা ফ্যাক্টরি' কোটার ছাত্রদের জীবন এবং জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা (জেইই) পাশ করে আইআইটি-তে ভর্তির জন্য তাদের প্রচেষ্টা নিয়ে আবর্তিত হয়েছে।

নিজে একজন আইআইটিিয়ান হওয়ার কারণে, শোয়ের পুরো শুটিং জুড়ে যদি তিনি কোনও নস্টালজিক মুহূর্ত অনুভব করেন, জিতেন্দ্র, যিনি কোটায় কোচিংও করেছিলেন, তিনি আইএএনএসকে বলেছিলেন: "আমি যখন স্ক্রিপ্ট পড়ি, তখন অনেক মুহূর্ত যা ছাত্রদের সাথে ঘটছে। এবং একটি জিনিস ভাইভা (ময়ূর মোর অভিনয়) অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিকভাবে আমার সাথে দেখা যায়, এবং তার মা আসে একটি মা এবং একটি শিশুর মধ্যে একটি আলাদা বন্ধন এতে অনেক বেশি সময় ব্যয় করুন।"

"সুতরাং, ঠিক এই জিনিসগুলি আমার সাথে ঘটেছে। এবং আমি মনে করতাম যে এটি শুধুমাত্র একজন ছাত্র হিসাবে আমার সাথে ঘটেছে। কিন্তু প্রতিটি ছাত্র এটি করে, এবং কোটার জলে বা মেসের খাবারে কিছু আছে, যে ছাত্ররা কোনো না কোনোভাবে অসুস্থ হয়ে পড়ে তাদের বাঁচানো যায় এবং তা হল তাদের মা এবং তারপরে সবাই তাদের মাকে ডাকে, "জিতেন্দ্র শেয়ার করেছেন।

33 বছর বয়সী অভিনেতা বলেছিলেন যে ফেজ প্রত্যেকের জীবনে আসে এবং এটি বেশ সম্পর্কিত ছিল।

"এবং এটি জাদুকরও ছিল, কারণ আমি ভাবতাম যে আমিই একমাত্র ছেলে যে এই পরিস্থিতির মুখোমুখি হয়েছিল, যে সে অসুস্থ ছিল এবং তার মাকে ডাকছিল, এবং আমি সারা রাত আমার মায়ের সাথে গল্প করছিলাম। আমি ভেবেছিলাম যে আমি কেবল এটি করেছি। , কিন্তু আমি যখন লেখককে জিজ্ঞেস করলাম, তিনি বললেন, 'না, না এটা সবার সাথেই হয়', তাই স্ক্রিপ্টের সবচেয়ে জাদুকরী মুহূর্তটি ছিল 'পঞ্চায়েত' খ্যাত অভিনেতা।

হিট প্রজেক্ট নিয়ে জিতেন্দ্র এখন ওটিটি তারকা। তিনি এটা সম্পর্কে কেমন অনুভব করেন?

জিতেন্দ্র যোগ করেছেন: "এটা ভালো লাগছে। আমার মনে হয় ওটিটি গল্পকারদের অনেক কিছু দিয়েছে, অন্বেষণ ও পরীক্ষা করার জন্য অনেক কিছু দিয়েছে। এবং আমিও তাদের মধ্যেই আসি। আমি গল্প নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছি। আমাকে বলা হয়েছে যে সীমিত গল্প আছে। , এবং বিভিন্ন ফিল্মমেকাররা সেগুলিকে বিভিন্ন মডিউলে তৈরি করছে, এবং এখন পর্যন্ত ওটিটি একটি খুব সুন্দর প্ল্যাটফর্ম তৈরি করেছে যে আমি এই সমস্ত জিনিসগুলিকে ভালবাসি এবং তাদের প্রশংসা করি৷ "

'কোটা ফ্যাক্টরি'-এর সিজন 3 প্রতিশ মেহতা দ্বারা পরিচালিত এবং TVF প্রোডাকশন দ্বারা প্রযোজনা, এবং রাঘব সুব্বু পরিচালিত।

এতে অভিনয় করেছেন তিলোতমা শোম, ময়ূর মোর, রঞ্জন রাজ, আলম খান, রেবতী পিল্লাই, আহসাস চন্না এবং রাজেশ কুমার।

শোটি নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে।