প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর, যিনি এখানে রাজ্যের রাজধানীতে জনপ্রিয় অভিনেতার বাসভবনে পৌঁছেছেন, মিডিয়াকে বলেছেন যে প্রধানমন্ত্রী মোদী কেরালার রাজনীতিকে চিরতরে বদলে দিয়েছেন।

“75 বছর ধরে, কেরালা দ্বি-মেরুর রাজনীতি দেখেছে কিন্তু প্রধানমন্ত্রী মোদী তা চিরতরে বদলে দিয়েছেন। আমরা ত্রিশুর এবং তিরুবনন্তপুরমে জিতব, "একজন আত্মবিশ্বাসী জাভড়েকর বলেছেন।

তিরুবনন্তপুরমে, বিজেপির রাজীব চন্দ্রশেখর বর্তমান কংগ্রেস সাংসদ শশী থারুরের বিরুদ্ধে 23,000 ভোটে তার লিড বাড়িয়েছেন, কেরালায় বিজেপির জন্য দ্বিতীয় আসনের আশা বাড়িয়েছেন।

এছাড়াও আটিঙ্গালে, বিজেপি মনোনীত প্রার্থী এবং কেন্দ্রীয় মন্ত্রী ভি. মুরালীধরন কংগ্রেসের অদুর প্রকাশ এবং সিপিআই-এম-এর ভি. জয়ের কাছে কঠিন লড়াই করছেন, 6,000 ভোটের সামান্য বেশি পিছিয়ে৷

ত্রিশুরে সবচেয়ে বড় চমক হল কংগ্রেস সাংসদ কে. মুরালীধরন গোপী এবং সুনীলকুমারের পরে তৃতীয় স্থানে। মুরালীধরন 2019 সালে ভাদাকারা থেকে কংগ্রেস সাংসদ নির্বাচিত হয়েছিলেন, কিন্তু 2019 লোকসভা নির্বাচনের আগে ত্রিশুরে স্থানান্তরিত হয়েছিল।

মুরলীধরনের বোন এবং প্রাক্তন কংগ্রেস নেতা পদ্মজা ভেনুগোপাল ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন এবং তার ভাইয়ের বিরুদ্ধে ব্যাপক প্রচার করেছিলেন।