নয়াদিল্লি, রিয়েলটি ফার্ম কীস্টোন রিয়েলটরস লিমিটেড মঙ্গলবার প্রবল হাউজিং চাহিদার উপর এই অর্থবছরের এপ্রিল-জুন সময়ের মধ্যে তার বিক্রয় বুকিং 22 শতাংশ বৃদ্ধির কথা জানিয়েছে৷

একটি নিয়ন্ত্রক ফাইলিংয়ে, কীস্টোন রিয়েলটরস, যা রুস্তমজি ব্র্যান্ডের অধীনে সম্পত্তি বিক্রি করে, বলেছে যে কোম্পানিটি এই অর্থবছরের প্রথম ত্রৈমাসিকে 611 কোটি টাকার প্রাক-বিক্রয় অর্জন করেছে যা আগের বছরের 502 কোটি টাকার তুলনায়।

ভলিউম পরিপ্রেক্ষিতে, মুম্বাই-ভিত্তিক কোম্পানি বলেছে যে তার বিক্রয় বুকিং পর্যালোচনার সময়কালে 0.29 মিলিয়ন বর্গফুট থেকে 16 শতাংশ কমে 0.24 মিলিয়ন বর্গফুট হয়েছে।

অপারেশনাল পারফরম্যান্স সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, Keystone Realtors CMD Boman Irani বলেছেন, "FY25 এর প্রথম ত্রৈমাসিক বছরের জন্য একটি স্বর সেট করেছে, আমাদের কোম্পানির জন্য একটি ইনফ্লেকশন পয়েন্ট চিহ্নিত করেছে কারণ আমরা FY24 থেকে উল্লেখযোগ্য গতিতে এগিয়ে যাচ্ছি।"

"আমাদের নির্দেশিকা অনুসারে, আমরা এই ত্রৈমাসিকে সফলভাবে দুটি প্রকল্প চালু করেছি, যার আনুমানিক GDV (গ্রস ডেভেলপমেন্ট ভ্যালু) 2,017 কোটি টাকা। এটি টেকসই বৃদ্ধির প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং এই বছর একাধিক লঞ্চের জন্য আমাদের প্রস্তুতির প্রতিশ্রুতি দেয়," তিনি বলেছিলেন।

ইরানি বলেন যে কোম্পানিটি এই ত্রৈমাসিকে আরও একটি পুনর্নির্মাণ প্রকল্প যুক্ত করেছে যার মোট উন্নয়ন মূল্য 984 কোটি টাকা।