ছবিতে, কল্কি অলিভিয়ার চরিত্রে অভিনয় করেছেন, একজন স্ব-অবঞ্চিত আমেরিকান লেখক। বর্তমানে পিরেনিসের অ্যান্টিচান-ডেস-ফ্রোটিগনেস-এ শুটিং চলছে।

তার ভূমিকা নিয়ে আলোচনা করে, কল্কি আইএএনএসকে বলেন: "অলিভিয়া নিউ ইয়র্কের একজন বুদ্ধিজীবী, যার শিকড় ফ্রান্সে, যিনি তার দাদির গল্প লিখতে ফিরে আসেন। কোভিড-১৯ মহামারী বিশ্বকে আঘাত করার সাথে সাথে তিনি নিজেকে অর্ধেক অতীতকে পুনরুজ্জীবিত করতে এবং অর্ধেক ভবিষ্যতের ভবিষ্যদ্বাণী করতে দেখেন।”

তিনি আরও ব্যাখ্যা করেছিলেন যে ফিল্মটি একটি কমেডি যা অন্বেষণ করে যে কীভাবে কার্যত যে কোনও কিছু থেকে নিদর্শনগুলি পড়া যায় এবং কীভাবে ব্যক্তিরা প্রায়শই বিশ্বের কাজের জন্য দায়বদ্ধ বোধ করেন।

"একজন স্ব-অবঞ্চনাকারী আমেরিকান লেখকের চরিত্রে অভিনয় করার চ্যালেঞ্জ, যিনি মনে করতে শুরু করেন যে তিনি তার লেখা প্রতিটি শব্দের মাধ্যমে তার চারপাশের বিশ্বকে প্রভাবিত করছেন, মজাদার এবং ভয়ঙ্কর," তিনি যোগ করেছেন।

অভিনেত্রী, যার শিকড় ফ্রান্সে রয়েছে, যদিও কখনও ইউরোপীয় দেশে থাকেননি। পুদুচেরিতে জন্মগ্রহণ করেছিলেন, যেটি এক সময়ে ফরাসি উপনিবেশ ছিল, কল্কি বলেছিলেন: "আমি নোভেল অস্পষ্ট থেকে ফরাসি সিনেমা দেখে এবং এডিথ পিয়াফের মতো ক্লাসিক গায়কদের শুনে বড় হয়েছি এবং লিও ফেরের মতো ক্লাসিক গায়কদের নয়।"