তামিলনাড়ু (চেন্নাই) [ভারত], অভিনেতা-রাজনীতিবিদ কমল হাসান কাল্লাকুরিচি মেডিকেল কলেজে হুচ ট্র্যাজেডির শিকারদের সাথে দেখা করেছেন।

রবিবার প্রকাশিত জেলা প্রশাসনের রিপোর্ট অনুসারে তামিলনাড়ু হুচ ট্র্যাজেডিতে মৃতের সংখ্যা বেড়ে 56-এ দাঁড়িয়েছে।

https://x.com/ANI/status/1804794168277118985

জেলা কালেক্টরেট, কাল্লাকুরিচির শেয়ার করা তথ্য অনুসারে, অবৈধ মদ খাওয়ার পরে তামিলনাড়ুর চারটি হাসপাতালে মোট 216 জন রোগী ভর্তি ছিলেন।

জওহরলাল ইনস্টিটিউট অফ পোস্টগ্রাজুয়েট মেডিকেল এডুকেশন অ্যান্ড রিসার্চ (জিপমার), পন্ডিতে, 17 জন রোগী জীবিত এবং তিনজনকে মৃত ঘোষণা করা হয়েছে, যখন ভিলুপুরম মেডিকেল কলেজে, চারজন জীবিত এবং চারজনকে মৃত ঘোষণা করা হয়েছে।

সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে কাল্লাকুরিচি মেডিকেল কলেজে, যেখানে ৩১ জন মারা গেছে এবং ১০৮ জন বেঁচে আছে।

সালেম মেডিকেল কলেজে, 30 জন জীবিত আছে, যেখানে 18 জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।" সরকারী তথ্য অনুসারে উপরে উল্লিখিত হাসপাতালে ভর্তি করা হয়েছে 160 জন এবং 55 জন মারা গেছে।"

এই ঘটনায় 152 জন পুরুষ রোগী বেঁচে আছেন, যেখানে 51 জন মারা গেছেন। এদিকে শনিবার তামিলনাড়ুর বিজেপি কর্মীরা কাল্লাকুরিচি হুচ ট্র্যাজেডি নিয়ে বিক্ষোভ করেছে।

এদিকে, কাজের ফ্রন্টে, কমল হাসানকে পরবর্তীতে 'ইন্ডিয়ান 2'-এ দেখা যাবে। এস. শঙ্কর দ্বারা পরিচালিত, 'ইন্ডিয়ান 2'-এ সিদ্ধার্থ, এসজে সূর্য, প্রিয়া ভবানী শঙ্কর, কালিদাস জয়রাম, গুলশান গ্রোভার, নেদুমুদি ভেনু এবং আরও অনেকে সহ একটি চিত্তাকর্ষক সংঘবদ্ধ কাস্ট রয়েছে।

লাইকা প্রোডাকশন এবং রেড জায়ান্ট মুভিজ দ্বারা প্রযোজিত, এ. শ্রীকর প্রসাদের সম্পাদনা সহ রবি বর্মন এবং রথনাভেলুর ব্যতিক্রমী সিনেমাটোগ্রাফি প্রদর্শন করে ছবিটি।

'ইন্ডিয়ান 2' হল 1996 সালের ভারতীয় চলচ্চিত্রের সিক্যুয়েল, যেটিতে বীরশেকরন সেনাপতির চরিত্রে কমলও অভিনয় করেছিলেন। ফ্র্যাঞ্চাইজি সিক্যুয়েলের জন্য কমল এবং পরিচালক এস শঙ্করকে ফিরিয়ে আনে।

তাঁর কিটিতে 'কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দ'ও রয়েছে।

নাগ অশ্বিন পরিচালিত, এই পোস্ট-অ্যাপোক্যালিপটিক ফিল্মটি হিন্দু ধর্মগ্রন্থ দ্বারা অনুপ্রাণিত এবং 2898 খ্রিস্টাব্দে সেট করা হয়েছে।

ট্রেলারে দেখানো হয়েছে যে পরিচালক অশ্বিন ভবিষ্যত লেন্স থেকে মহাভারতকে আলগাভাবে কল্পনা করেছেন এবং একটি ডিস্টোপিয়ান স্পর্শ যোগ করেছেন। ছবির একটি অংশ কমল হাসান। নাগ অশ্বিন দ্বারা পরিচালিত, এই পোস্ট-অ্যাপোক্যালিপটিক ফিল্মটি হিন্দু ধর্মগ্রন্থ দ্বারা অনুপ্রাণিত এবং 2898 খ্রিস্টাব্দে সেট করা হয়েছে।

অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানিও এই ছবির একটি অংশ।