দ্য গার্ডিয়ানের একটি প্রতিবেদন অনুসারে, ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে বহু বছরের নিষেধাজ্ঞার জন্য বলা হতে পারে যা শেষ পর্যন্ত হাই ক্যারিয়ারের ব্যয়ে পরিবেশন করা যেতে পারে।

ইংলিশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা এক বিবৃতিতে বলেছে, "তিনি সরাসরি এই ম্যাচগুলির অগ্রগতি, আচরণ বা অন্য কোনও দিক বা ঘটনাকে প্রভাবিত করতে চেয়েছিলেন, ইচ্ছাকৃতভাবে রেফারির কাছ থেকে একটি কার্ড পেতে চেয়েছিলেন যাতে প্রভাবিত করার অনুচিত উদ্দেশ্যে। বাজি বাজার যাতে এক বা একাধিক ব্যক্তি বাজি থেকে লাভবান হন।"

2022 এবং 2023 সালে লিসেস্টার, অ্যাস্টন ভিলা, লিডস এবং বোর্নমাউথের বিপক্ষে হলুদ কার্ডগুলি ছিল।

FA নিয়ম F2 মেনে চলতে ব্যর্থতার অভিযোগে FA বিধি F3 এর দুটি লঙ্ঘনের জন্যও Paquetaকে অভিযুক্ত করা হয়েছে।

"আমি অত্যন্ত বিস্মিত এবং বিচলিত যে এফএ আমাকে নয় মাসের জন্য চার্জ করার সিদ্ধান্ত নিয়েছে। আমি তাদের তদন্তের প্রতিটি পদক্ষেপে সহযোগিতা করেছি এবং আমি যতটা সম্ভব তথ্য দিয়েছি। আমি তাদের সম্পূর্ণভাবে অভিযোগ অস্বীকার করছি এবং প্রতি নিঃশ্বাসে লড়াই করব। আমার নাম পরিষ্কার করুন,” ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে পাকেতা বলেছেন।

নতুন ডেভেলপমেন্ট এমন নয় যা নতুন ম্যানেজার জুলেন লোপেতেগুই শুনতে চেয়েছিলেন যেদিন তাকে নতুন হ্যামারস ম্যানেজার হিসাবে ঘোষণা করা হয়েছিল।

ব্রাজিলিয়ানকে ম্যানচেস্টার সিটিতে একটি বড় অর্থের স্থানান্তরিত করার সাথে যুক্ত করা হয়েছে এবং এফএ-এর অভিযোগ তাদের গ্রীষ্মকালীন পরিকল্পনাকে লাইনচ্যুত করেছে কারণ ক্লাবটি পরিকল্পনা করছিল যে কোন খেলোয়াড়দের ক্লাবের জন্য সাইন করা হবে একবার তারা তম বড় নগদ প্রবাহ পেয়ে গেলে। .

ওয়েস্ট হ্যামের পোস্ট করা বিবৃতিতে বলা হয়েছে, "লুকাস স্পষ্টভাবে লঙ্ঘনের বিষয়টি অস্বীকার করেছেন এবং দৃঢ়ভাবে হাই পজিশন রক্ষা করতে থাকবে।