ফাতোর্দা (গোয়া) [ভারত], এফসি গোয়া ঘোষণা করতে পেরে আনন্দিত যে জয় গুপ্তা চার বছরের চুক্তিতে ক্লাবে তার ভবিষ্যত প্রতিশ্রুতিবদ্ধ। গতিশীল ডিফেন্ডার আসন্ন 2024-25 মরসুমে এবং তার পরেও গৌরদের অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকবেন, একটি স্ট্যান্ডআউট অভিষেক মৌসুমের পরে দলে তার ভূমিকাকে দৃঢ় করবে।

গত গ্রীষ্মে এফসি গোয়াতে যোগদানের পর থেকে, জয় গুপ্তা দলের রক্ষণের মূল ভিত্তি হয়ে উঠেছেন, অসাধারণ পারফরম্যান্স এবং ধারাবাহিকতা প্রদর্শন করেছেন।

এই মরসুমে, ডিফেন্ডার 31টি উপস্থিতি করেছেন, ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) দুটি দর্শনীয় দূরপাল্লার গোল করেছেন এবং তিনটি সহায়তা প্রদান করেছেন। ডুরান্ড কাপের সেমিফাইনালে এবং আইএসএল কাপ প্লে অফে এফসি গোয়ার যাত্রায়, সেইসাথে আইএসএল লিগ পর্যায়ে তৃতীয় স্থান অর্জনের ক্ষেত্রে তার অবদানগুলি গুরুত্বপূর্ণ ছিল।

22-বছর-বয়সীর চিত্তাকর্ষক ফর্ম তাকে মরসুমের শেষে ভারতীয় সিনিয়র পুরুষদের জাতীয় ফুটবল দলের ক্যাম্পে ডাক দিয়েছে এবং গত সপ্তাহে, কুয়েতের বিরুদ্ধে ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের খেলায় শেষ পর্যন্ত তার আন্তর্জাতিক অভিষেক হয়েছিল। .

এফসি গোয়ার ফুটবল ডিরেক্টর লোকেশ ভেরওয়ানি সম্প্রসারণের বিষয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন। "দলের উপর জয়ের প্রভাব অসাধারণ কিছু ছিল না। গত মরসুমটি ছিল ভারতীয় ফুটবলে সিনিয়র স্তরে তার প্রথম, কিন্তু এত অল্প সময়ের মধ্যে তিনি প্রতিভা এবং প্রতিশ্রুতি দিয়ে নিজেকে প্রমাণ করতে সক্ষম হয়েছিলেন," তিনি বলেছেন

"গত এক বছরে তার উন্নয়ন এবং অর্জনগুলি তার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের প্রমাণ। আমরা অদূর ভবিষ্যতের জন্য তার পরিষেবাগুলি সুরক্ষিত করতে পেরে আনন্দিত, এবং এটি গত মৌসুমে স্থাপিত শক্তিশালী ভিত্তির উপর আমাদের উচ্চাকাঙ্ক্ষার প্রতিনিধিত্ব করে। আমরা বিশ্বাস করি যে তিনি অবশ্যই আমরা আগামী মরসুমে আরও উচ্চতা অর্জনের লক্ষ্যে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা চালিয়ে যাচ্ছি,” তিনি যোগ করেছেন।

জয় গুপ্ত নিজেও তার উত্সাহ শেয়ার করেছেন, মেন ইন অরেঞ্জের সাথে তার যাত্রা চালিয়ে যাওয়ার বিষয়ে।

"এফসি গোয়া গত মৌসুমের শুরুতে আমাকে একটি বড় সুযোগ দিয়েছিল এবং আমার যোগ্যতা প্রমাণ করতে বলেছিল, এবং পুরো মরসুমে কিছু পরীক্ষার পর্যায় থাকা সত্ত্বেও, তাদের সমর্থন এবং উত্সাহ আমাকে ভাল করতে সাহায্য করেছে। আপনি যা প্রাপ্য তা পেয়েছেন, এবং এটাই আমার যাত্রা। একজন উচ্চাকাঙ্ক্ষী তরুণের জন্য যাকে তার যোগ্যতা প্রমাণ করার এবং একটি উত্সাহী ভক্ত বেসের সামনে তার হৃদয় দিয়ে খেলার সুযোগ দেওয়া হয়েছে তার জন্য আমি এই ক্লাবের প্রশংসা করি।"

"গত মরসুমের শুরুতে দলটি অনেক ইতিবাচকতা এবং ধারাবাহিকতা দেখিয়েছিল, যা ইতিবাচক ফলাফলের স্রোতে প্রতিলিপি হয়েছিল। এর সাথে, আমি মনে করি আমরা এফসি গোয়া কী সম্পর্কে এবং আমরা নিজেদেরকে কী দেখি তার জন্য আমরা খুব শক্তিশালী ভিত্তি স্থাপন করেছি। শিরোনাম থেকে কম কিছুই জন্য যুদ্ধ.

"আমরা একসাথে এটি করতে থাকব, এবং আমি আত্মবিশ্বাসী যে এই সময় আমাদের আরও একটি ভাল মরসুম হবে," ডিফেন্ডার স্বাক্ষর করলেন।