লন্ডন [ইউকে], ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসি এফসি সোমবার অতিরিক্ত এক বছরের বিকল্পের সাথে পাঁচ বছরের চুক্তিতে লিসেস্টারের ম্যানেজার এনজো মারেস্কাকে দলের নতুন ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়েছে।

2023-24 প্রিমিয়ার লিগের মরসুম শেষ হওয়ার পর ক্লাব ছেড়ে যাওয়া মারিসিও পোচেত্তিনোর স্থলাভিষিক্ত হন মারেস্কা।

পোচেত্তিনোর একমাত্র মৌসুমে, চেলসি একটি উত্তাল মৌসুম সহ্য করে এবং ষষ্ঠ অবস্থানে শেষ করতে সক্ষম হয়। ব্লুজ 18টি জয়, নয়টি ড্র এবং 11টি পরাজয়ের সাথে মোট 63 পয়েন্ট সংগ্রহ করেছে।

"আমরা এনজোকে চেলসি পরিবারে স্বাগত জানাতে পেরে রোমাঞ্চিত। আমরা আগামী বছরগুলিতে তাদের সম্ভাবনা এবং আমাদের প্রত্যাশা পূরণে তাকে এবং বাকি ক্রীড়া দলের সমর্থন করার জন্য উন্মুখ। তিনি একজন অত্যন্ত প্রতিভাধর কোচ এবং নেতা যে আমরা আত্মবিশ্বাসী। ক্লাবের জন্য আমাদের দৃষ্টিভঙ্গি এবং প্রতিযোগিতামূলক লক্ষ্য পূরণে সাহায্য করতে পারে,” চেলসির মালিকরা তাদের অফিসিয়াল ওয়েবসাইটে উদ্ধৃত করেছে।

এই দায়িত্ব পেয়ে নিজের অনুভূতিও ব্যক্ত করেছেন নবনিযুক্ত ব্যবস্থাপক।

'বিশ্বের অন্যতম বড় ক্লাব চেলসিতে যোগ দেওয়া যেকোনো কোচের জন্যই স্বপ্ন। এই কারণেই আমি এই সুযোগে খুব উত্তেজিত। আমি এমন একটি দল গড়ে তোলার জন্য খেলোয়াড় এবং কর্মীদের একটি অত্যন্ত প্রতিভাবান দলের সাথে কাজ করার অপেক্ষায় রয়েছি যা ক্লাবের সাফল্যের ঐতিহ্যকে অব্যাহত রাখে এবং আমাদের ভক্তদের গর্বিত করে, "মারেস্কা বলেছেন।