ওয়াশিংটন [ইউএস], ব্লেক লাইভলি, 'গসিপ গার্ল' এবং 'দ্য এজ অফ অ্যাডালাইন'-এ তার ভূমিকার জন্য পরিচিত, আত্মবিশ্বাসী যে কলিন হুভারের উপন্যাস 'ইট এন্ডস উইথ আস'-এর অনুরাগীরা আসন্ন চলচ্চিত্র অভিযোজনের সাথে গভীরভাবে সংযুক্ত হবেন। 9 আগস্ট মুক্তি।

হলিউড রিপোর্টার দ্বারা প্রাপ্ত একটি সাক্ষাত্কারে, লাইভলি, যিনি ছবিতে লিলি ব্লুমের চরিত্রে অভিনয় করেছেন, প্রিয় বই এবং এর উত্সাহী ফ্যানবেসকে সম্মান করার জন্য তার উত্সর্গ ব্যক্ত করেছেন।

"কিছু লোক সবসময় বই পছন্দ করবে, এবং অন্যরা সিনেমা, কিন্তু আমি বিশ্বাস করি আমরা উভয়কেই সম্মান করার জন্য আমাদের যথাসাধ্য চেষ্টা করেছি," লাইভলি মন্তব্য করেছেন।

"আপনি যদি বইটি না জানেন, সিনেমাটি কাজ করে," লাইভলি যোগ করেছেন, "এবং আপনি যদি বইটি পড়েন এবং তারপর সিনেমাটি দেখে থাকেন, আমি বিশ্বাস করি আপনি হতাশ হবেন না। আমরা সত্যিই এটিতে কঠোর পরিশ্রম করেছি।"

জাস্টিন বাল্ডোনি দ্বারা পরিচালিত, যিনি এই ছবিতেও অভিনয় করেছেন, 'ইট এন্ডস উইথ আস' লিলি ব্লুমের একটি মর্মান্তিক শৈশব থেকে তার স্বপ্ন অনুসরণ করার যাত্রা অনুসরণ করে। পথিমধ্যে, তিনি নিউরোসার্জন রাইল কিনকেডের মুখোমুখি হন (বাল্ডোনি অভিনয় করেছিলেন) এবং তার প্রথম প্রেম, অ্যাটলাস করিগান (ব্র্যান্ডন স্ক্লেনার) এর সাথে পুনরায় সংযোগ স্থাপন করেন, যা তার পিতামাতার সম্পর্কের কথা মনে করিয়ে দেয় মানসিক জটিলতার দিকে পরিচালিত করে, হলিউড রিপোর্টার অনুসারে।

লাইভলি ভক্তদের সাথে সংযোগ স্থাপনের গুরুত্বের উপর জোর দিয়েছেন যারা বছরের পর বছর ধরে হুভারের গল্প লালন করে আসছে। হলিউড রিপোর্টার দ্বারা প্রাপ্ত সাক্ষাত্কারে লাইভলি ভাগ করেছেন, "এই গল্পটি অনেক লোকের সাথে গভীরভাবে অনুরণিত হয়েছে, তাই এর সাথে একটি দুর্দান্ত দায়িত্ব রয়েছে।"

"আপনি চরিত্র এবং আখ্যানকে সম্মান করতে চান যখন চিত্রায়ণে সত্যতা এবং মানবতা আনা হয়," তিনি যোগ করেছেন।

লিলি ব্লুমের ভূমিকায় প্রতিফলিত করে, লাইভলি গর্ব ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। "আমি এই চলচ্চিত্রটির জন্য এবং এটির অংশ হতে পেরে খুব গর্বিত," তিনি যোগ করে বলেন, "লিলিকে চিত্রিত করা একটি সম্মানের বিষয় ছিল এবং আমি কলিন এবং ভক্তদের সাথে এই যাত্রা ভাগ করে নিতে পেরে রোমাঞ্চিত। এটা সত্যিই বিশেষ। "

চিত্রনাট্যকার ক্রিস্টি হল, ট্রিবেকা ফেস্টিভ্যালে হলিউড রিপোর্টারের সাথে কথা বলতে গিয়ে, 'ইট এন্ডস উইথ আস'-এর সারমর্ম সংরক্ষণের জন্য উৎসর্গের বিষয়ে লাইভলির অনুভূতির প্রতিধ্বনি করেছেন।

"আমরা এই সুন্দর বইটির প্রতি সুবিচার করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছি," হল বলেছেন।

হল আরও বলেছিলেন যে তিনি বিশ্বাস করেন যে ভক্তরা "সম্মানিত এবং লালিত" বোধ করবে কারণ চলচ্চিত্র নির্মাণের সাথে জড়িত প্রত্যেকেই গল্পের প্রতি তাদের মতোই উত্সাহী ছিল।