"যখন আপনি একটি দীর্ঘ-চলমান টিভি অনুষ্ঠানের অংশ হন, তখন আপনি অনেক কিছু শিখেন। আমি মনে করি না যে আমার প্রথম দিনে কোনো ভালো পারফরমেন্স করিনি, কিন্তু এখন আমার মনে হচ্ছে আমি আলিয়াকে বাইরের ভিতরে চিনি। এটি সবই বৃদ্ধি এবং শেখার বিষয়ে, এবং আমি সেটে সকলের সাথে আমরা যে বন্ধন তৈরি করেছি তা লালন করুন,” আলিশা বলেছিলেন।

ডেইলি সোপের সময়সূচী সহ তিনি কীভাবে তার ব্যক্তিগত সময় পরিচালনা করেন সে সম্পর্কে তিনি বলেছিলেন: "প্রতিদিনের টেলিকাস্টের কারণে আমরা খুব কম সময়ই ছুটি পাই। যেহেতু আমাদের টাইম স্লট পরিবর্তিত হয়েছে, তাই চাপ বেশি। যখনই আমরা বিরতি পাই, আমি সত্যিই আমার দিনটি উপভোগ করুন, দেরিতে ঘুমান এবং রান্নার প্রতি আমার ভালবাসায় লিপ্ত হন।"

আলিশা আরও বলেন, গ্রীষ্মের মৌসুমে তিনি রাতের শুটিং পছন্দ করেন।

"আমাদের রাতের শুটিং হয়েছে, এবং আমার মনে আছে 24 ঘন্টা ধরে শুটিং করেছি, তাই অবশ্যই, ঘুম সম্পূর্ণ হয়নি, এবং স্বাস্থ্য সমস্যা দেখা দিয়েছে। এটি শুধু আমরাই নই; পুরো ইউনিট চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল," তিনি বলেছিলেন।

"বর্তমানে, আমাদের আরও সুগঠিত শ্যুটিংয়ের সময়সূচী রয়েছে, এবং যখন আমি সাধারণত রাতের শুটিং উপভোগ করি, আমি শীতকালে সেগুলি কম পছন্দ করি। শীতকালে, আমরা সকাল 2-3 টা পর্যন্ত শুটিং করি, কিন্তু গ্রীষ্মে আমি রাতের শুটিং বেশি উপভোগ করি যখন আমরা 11 টার দিকে শেষ করি -1 রাতে,” আলিশা যোগ করেছে।

'উদারিয়ান' কালারে প্রচারিত হয়।