'বার্লিন', অতুল সবরওয়াল পরিচালিত, একজন বধির-মূক ব্যক্তির গল্প অনুসরণ করে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে জড়িয়ে পড়ে। কর্তৃপক্ষ যখন তাদের সাধনা জোরদার করে, তখন একজন দক্ষ সাংকেতিক ভাষার দোভাষী আবির্ভূত হয়, যিনি একটি সরকারী অপারেটিভের পক্ষে সত্যকে ধামাচাপা দেওয়ার বুদ্ধি দিয়েছিলেন।

প্রতারণা, বিশ্বাসঘাতকতা এবং মুক্তির থিমগুলির মধ্যে থাকা ছবিটি দিল্লির হ্যাবিট্যাট ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে ব্যাপক প্রশংসা পেয়েছে।

ছবিটি সম্পর্কে ইশওয়াক বলেন, “বার্লিন একটি গভীর ও সত্যধর্মী চলচ্চিত্র। প্লট এবং চরিত্রের আর্কস ছাড়াও, চলচ্চিত্রের শক্তি হল এর শক্তিশালী সাংস্কৃতিক, রাজনৈতিক এবং সামাজিক রেফারেন্সগুলি সুন্দরভাবে আখ্যানে গেঁথে গেছে। এটি 90-এর দশকের দিল্লির জন্য একটি বার্তা, যে সময়ে আমি এই শহরে বড় হয়েছি, এটি আমার জন্য একটি বিশেষ ফিল্ম তৈরি করেছে।"

তিনি যোগ করেছেন, “আমি এটিকে কেবল শিল্পের একটি অংশ হিসাবে বর্ণনা করতে পারি, এবং অতুল সাভারওয়াল, তম লেখক-পরিচালক, একজন দক্ষ কারিগর যিনি আমাকে রাব্বির গর্তে নেমে আমার চরিত্র অশোককে খুঁজে পেতে অনুপ্রাণিত করেছেন।

"16 তম হ্যাবিট্যাট ফিল্ম ফেস্টিভ্যালে অপ্রতিরোধ্যভাবে ইতিবাচক সাড়া ছিল বিশাল প্লাস, কারণ ছবিটি দর্শকদের স্মৃতির গলিতে নিয়ে যেতে সক্ষম হয়েছিল একটি ভাল পুরানো শহর যেখানে তারা বাস করত৷|

জি স্টুডিওস এবং ইপ্পি কি ইয়া মোশন পিকচার্স দ্বারা প্রযোজিত, 'বার্লিন'-এ আরও অভিনয় করেছেন অপশক্তি খুরানা, রাহুল বোস, কবির বেদী, এবং অনুপ্রিয়া গোয়েঙ্কা।