অভিনেতা বলেছিলেন যে তিনি একটি সুষম খাদ্য পছন্দ করেন, যাতে উচ্চ প্রোটিন, উচ্চ-ফাইবার কার্বোহাইড্রেট এবং স্বাস্থ্যকর চর্বি থাকে।



"আমি আমার ডায়েটে প্রচুর সবজি এবং সুপারফুড যোগ করি," অভিনেতা আইএএনএসকে বলেছেন।



অভিনেতা বলেছিলেন যে গ্রীষ্মের সময়, মুম্বাইয়ের আর্দ্রতা এবং তাপের কারণে তিনি ইলেক্ট্রোলাইট ভারসাম্য বজায় রাখার জন্য তরল গ্রহণ বাড়াতে পছন্দ করেন যা তিনি প্রধানত নারকেল জল এবং তাজা চুনের জল খেয়ে করেন।



“আমি আমার তরল গ্রহণ বৃদ্ধি, বিশেষ করে ইলেক্ট্রোলাইটস. তাই, আমি নিজেকে হাইড্রেটেড রাখতে নারকেল জল তাজা চুনের জল এবং অন্যান্য উত্স যোগ করি। সবুজ সালাদ অবশ্যই যা আমি সারা বছর খাই,” তিনি বলেছিলেন।



একটি জিনিস সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি সপ্তাহে 7 দিন খেতে পারেন, তিনি বলেছিলেন "ভাল ওল' চিকেন"।



তার ওয়ার্কআউটের রুটিন সম্পর্কে কথা বলতে গিয়ে, ইশওয়াক আইএএনএসকে বলেছেন: “আমি অনেক কিছু করি কিন্তু ওজন প্রশিক্ষণ সব কিছুর কেন্দ্রে থাকে। এই মুহুর্তে, আমি বড় হয়ে উঠছি না তাই আমি কিছু কার্ডিওর সাথে শক্তি এবং সহনশীলতার উপর ফোকাস করে সার্কিট ট্রেনিং এবং স্প্লিট সিস্টেম ট্রেনিনের সংমিশ্রণ করছি। আমি এটিকে ব্রুস লে রুটিন বলি, এটি আমাকে চর্বিহীন এবং সুপার ফিট রাখে।"



অভিনেতা নীল চাঁদে একবার প্রতারণার খাবারে লিপ্ত হতে পছন্দ করেন, কিন্তু তারপরে প্রলোভনের কাছে নতি স্বীকার না করার জন্য এটি একটি বিন্দু তৈরি করে।



“আমি বিভিন্ন খাবার এবং মিষ্টি চাই। কখনও কখনও এটি একটি আইসক্রিম, একটি বড় ফা চকোলেট ব্রাউনি বা একটি ট্রাফল কেক। কিন্তু তারপরে আমি এতে নতি স্বীকার করি না, এমনকি এম চিট খাবারও স্বাস্থ্যকর। স্বাদের জন্য, আমি একবার আমার খাবারে সাদা মাখন যোগ করি এবং আমি সন্তুষ্ট। আমি বাড়ির খাবার পছন্দ করি,” অভিনেতা বলেছিলেন।