চেন্নাই, পাবলিক সেক্টর ইন্ডিয়ান ওভারসিজ ব্যাঙ্ক সঞ্চয় প্রকল্পের উপর অনেকগুলি আপগ্রেডেশন সুবিধা উন্মোচন করেছে যা তার গ্রাহকদের উন্নত বৈশিষ্ট্যগুলি অফার করে, একজন শীর্ষ কর্মকর্তা বলেছেন।

শহরের সদর দফতরের ব্যাংকটি বলেছে যে এই উদ্যোগটি সুবিধা প্রদান করে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার করে ব্যাংকিং প্রক্রিয়া সহজ করার পটভূমিতে।

ব্যাঙ্কের ওয়েবসাইটের মাধ্যমে উপলভ্য হওয়ার জন্য, "এসবি ম্যাক্স" এবং "এসবি এইচএনআই"-এর মতো সেভিংস অ্যাকাউন্টের উচ্চতর ভেরিয়েন্টগুলি গ্রাহকদের আরও মূল্য এবং নমনীয় সমাধান প্রদান করে বিভিন্ন চার্জের ছাড় এবং মওকুফ সহ বর্ধিত সুবিধা এবং বৈশিষ্ট্যগুলি অফার করে৷

ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও অজয় ​​কুমার বলেন, "আমাদের গ্রাহকদের ব্যাঙ্কিং অভিজ্ঞতাকে উন্নত করে এমন একটি বিস্তৃত স্ব-পরিষেবা মডেল অফার করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। সর্বশেষ প্রযুক্তির ব্যবহার করে, আমরা ব্যাঙ্কিং প্রক্রিয়াগুলিকে সহজতর করা এবং ব্যাঙ্কিং সুবিধা বাড়াতে উদ্ভাবনী সমাধান প্রবর্তন করার লক্ষ্য রাখি।" রবিবার এক বিবৃতিতে শ্রীবাস্তব এ কথা বলেন।

এই পরিষেবার পাশাপাশি, ভারতীয় ওভারসিজ ব্যাঙ্ক একটি নতুন পরিষেবা চালু করেছে যা গ্রাহকদের সরাসরি ডিজিলকার অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইটের মাধ্যমে তাদের লোন অ্যাকাউন্ট স্টেটমেন্ট অ্যাক্সেস করতে সক্ষম করে তার পরিষেবাটি প্রসারিত করার পদক্ষেপের অধীনে, বিবৃতিতে বলা হয়েছে।