নয়াদিল্লি, ইএসআর গ্রুপ চেন্নাইয়ের ওরাগাদামে বিদ্যমান শিল্প ও লজিস্টিক পার্ক সম্প্রসারণের জন্য অতিরিক্ত 27 একর জমি অধিগ্রহণ করেছে।

ইএসআর ওরাগাদাম ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড লজিস্টিক পার্কের বর্ধিত এলাকা এখন 2.5 মিলিয়ন বর্গফুট উন্নয়ন সম্ভাবনা সহ 107 একর বিস্তৃত।

"অতিরিক্ত 276 কোটি টাকা (USD 33 মিলিয়নের বেশি) বিনিয়োগ তামিলনাড়ুর শিল্প ল্যান্ডস্কেপকে শক্তিশালী করার জন্য ESR-এর উত্সর্গকে নির্দেশ করে," কোম্পানিটি সোমবার একটি বিবৃতিতে বলেছে৷

ESR Oragadam Industrial & Logistics Park কৌশলগতভাবে Oragadam-Sriperumbudur ক্লাস্টারের কেন্দ্রস্থলে অবস্থিত, যেটি গ্রেড A সম্পদের চাহিদাতে শক্তিশালী বৃদ্ধির সাক্ষী হয়েছে।

এই সর্বশেষ সম্প্রসারণটি ESR ওরাগাদামের প্রথম দুটি পর্যায়ের সাফল্যের উপর ভিত্তি করে তৈরি করে, যা অনেক উচ্চ-মানের গ্রাহককে স্বাগত জানিয়েছে, যেমন ইলেক্ট্রোমেকানিকাল সলিউশন প্রদানকারী CUBIC, স্বয়ংচালিত গবেষণা ও উন্নয়ন সংস্থা A2Mac1 এবং বিশেষায়িত লেবেলিং কোম্পানি CCL।

ইএসআর ইন্ডিয়ার সিইও অভিজিৎ মালকানি বলেছেন, "ওরাগাদামে ইএসআরের সম্প্রসারণ তামিলনাড়ুর একটি প্রধান শিল্প হাব হওয়ার প্রতিশ্রুতিতে আমাদের সমর্থনের একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ৷ এই প্রকল্পটি গ্রেড A শিল্প ভবনগুলিকে অতিক্রম করে"৷

আধুনিক অবকাঠামোর সাথে সাপ্লাই চেইনকে আপগ্রেড করার মাধ্যমে, তিনি বলেন, ESR গ্রুপ গ্রাহক এবং সম্প্রদায়ের জন্য উন্নত উত্পাদন এবং সরবরাহের একটি নতুন যুগকে শক্তিশালী করছে।

"আমরা একটি ইকোসিস্টেম তৈরি করছি যা উদ্ভাবন এবং পরিবেশগত দায়িত্বকে অগ্রাধিকার দেয়৷ আমাদের নকশায় সবুজ বিল্ডিং অনুশীলন এবং টেকসই অবকাঠামো একীভূত করা ব্যবসাগুলিকে তাদের পরিবেশগত প্রভাব কমিয়ে দক্ষতার সাথে পরিচালনা করতে সক্ষম করে," মালকানি বলেছিলেন৷

ESR গ্রুপ হল এশিয়া-প্যাসিফিকের নেতৃস্থানীয় নতুন অর্থনীতির রিয়েল অ্যাসেট ম্যানেজার এবং বিশ্বব্যাপী তালিকাভুক্ত রিয়েল এস্টেট বিনিয়োগ ব্যবস্থাপকদের মধ্যে অন্যতম।

এর সম্পূর্ণ সমন্বিত তহবিল ব্যবস্থাপনা এবং উন্নয়ন প্ল্যাটফর্ম অস্ট্রেলিয়া/নিউজিল্যান্ড, জাপান, দক্ষিণ কোরিয়া, বৃহত্তর চীন, দক্ষিণ-পূর্ব এশিয়া এবং ভারত জুড়ে বিস্তৃত, ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্রে উপস্থিতি সহ।

ইএসআর গ্রুপ নতুন অর্থনীতির প্রকৃত সম্পদের উপর দৃষ্টি নিবদ্ধ করে এবং গ্রাহকদের সরবরাহ করে, সরবরাহ, ডেটা সেন্টার, জীবন বিজ্ঞান, অবকাঠামো, এবং পুনর্নবীকরণযোগ্যগুলির জন্য আধুনিক সমাধান।

ইএসআর গ্রুপ হংকংয়ের স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত।