মুকেস টপ্পো (৩৩') নির্ধারিত সময়ে গোল করার পর জুনিয়র পুরুষরা শুটআউটে ১-১ (৩-১ SO) জিতেছে। জুনিয়র মহিলা দলের হয়ে, ডাচ ক্লাব ওরাঞ্জে রুডের সাথে 2-2 ড্রয়ে সানজানা হোরে (18') এবং আনিশা সাহু (58') গোল করেছিলেন।

শান্ত প্রথমার্ধের পর, যে সময়ে ভারতীয় জুনিয়র পুরুষ বা জার্মান খেলোয়াড়রা কেউই জাল খুঁজে পায়নি, মুকেশ টপ্পো (33') তৃতীয় কোয়ার্টারের শুরুতে পেনাল্টি কর্নার থেকে রিবাউন্ডে গোল করেন। চতুর্থ কোয়ার্টারের চার মিনিটে জার্মানি সমতায় না আসা পর্যন্ত ভারতীয়রা তাদের লিড বজায় রেখেছিল, খেলার উত্তেজনা বাড়িয়ে তোলে। উভয় দলের লিড নেওয়ার প্রচেষ্টা সত্ত্বেও, স্কোর অপরিবর্তিত থাকে নিয়ন্ত্রিত সময়ের শেষে, পেনাল্টি শুটআউটে বাধ্য হয়।

গুরজোত সিং, দিলরাজ সিং এবং মনমীত সিংয়ের গোলে ভারত 3-1 গোলে জিতেছিল। তারা তাদের ফাইনাল খেলায় জয় দিয়ে ইউরোপ সফর শেষ করেছে।

এদিকে, ওরাঞ্জে রুদের বিপক্ষে জুনিয়র মহিলা দল শান্ত প্রথম কোয়ার্টার খেলেছে। দ্বিতীয় ত্রৈমাসিকের শুরুতে, সঞ্জনা (18') ভারতের পক্ষে অচলাবস্থা ভেঙে দেয়, ওরাঞ্জে রুড ভাল জবাব দেয়, দুটি পেনাল্টি কর্নার অর্জন করে, কিন্তু ভারতীয় রক্ষণ শক্তিশালী ছিল, প্রথমার্ধ 1-0 ভারতের পক্ষে শেষ হয়। শেষ হয়েছে।

ওরাঞ্জে রুড তৃতীয় প্রান্তিকে উদ্যোগ নেয়। ওরাঞ্জে রুড একটি গোলের সন্ধানে ভারতকে পিছনে ঠেলে, তিনটি পেনাল্টি কর্নার অর্জন করে এবং দুটি গোলে রূপান্তরিত করে 2-1 ব্যবধানে এগিয়ে যায়। ভারতীয় জুনিয়র মহিলা হকি দল শেষ কোয়ার্টারে স্কোর সমান করার চেষ্টা করছিল, কিন্তু শেষ মুহুর্তে, আনিশা (58') একটি গোল করে ম্যাচটি 2-2-এ শেষ করে।