ভুক্তভোগী, যার বয়স 15 বছর, তিনি একজন প্রযুক্তিবিদ হিসাবে কাজ করেন, সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সাউন্ড মিক্সার এবং অডিও সিস্টেম সেট করেন।

মঙ্গলবার রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে মদ্যপ অবস্থায় কিশান তিওয়ারি, দিলীপ মিশ্র এবং সত্যম তিওয়ারি তাকে অভিযুক্ত করেন।

পুলিশের মতে, দিলীপ মিশ্র একটি মদের বোতলে প্রস্রাব করেন, যখন সত্যম এবং কিষাণ ছেলেটিকে নিচে চাপা দিয়ে বোতলটি তার মুখে চাপিয়ে দেন।

পুলিশ যোগ করেছে যে অভিযুক্তরা ছেলেটির পরিবার তাদের বাড়িতে একটি অনুষ্ঠানের জন্য একটি অডিও সিস্টেমের জন্য অতিরিক্ত চার্জ নেওয়ার জন্য বিরক্ত হয়েছিল।

গিলাউলা থানার হাউস অফিসার মহিমা নাথ উপাধ্যায় বলেন, "অভিযুক্তরাও নাবালকের সাথে দুর্ব্যবহার করেছে এবং তাকে মারধর করেছে এবং তাদের মধ্যে একজন পুরো ঘটনার একটি ভিডিও শুট করেছে।"

ছেলেটি বাড়িতে পৌঁছে তার বড় ভাইকে অগ্নিপরীক্ষার কথা জানায়। পরদিন তার বাবা ও ভাই থানায় অভিযোগ দায়ের করেন।

প্রত্যক্ষদর্শীদের অ্যাকাউন্ট এবং সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ভিডিওর ভিত্তিতে পুলিশ প্রাথমিক তদন্ত করেছে এবং বৃহস্পতিবার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্তরা দাবি করেছে ছেলে ও তার পরিবার গ্রামে একটি ডিজে চালাত এবং মোটা অঙ্কের টাকা নেয়। একটি অনুষ্ঠান চলাকালীন, ভুক্তভোগী জেনারেটরে জ্বালানীর অভাব উল্লেখ করে ডিজে বন্ধ করেছিলেন, যা তাদের মধ্যে শত্রুতাকে আরও বাড়িয়ে তুলেছিল, সূত্র জানিয়েছে।