এখানে টেকনোপার্কে যুক্তরাজ্যের একটি প্রতিনিধিদলের নেতৃত্ব দিয়ে, বামফোর্ড বলেছেন যে ভারতের প্রথম আইটি পার্ক সফর ছিল "অবিশ্বাস্যভাবে অন্তর্দৃষ্টিপূর্ণ"।

প্রতিনিধি দল টেকনোপার্কের সিইও কর্নেল সঞ্জীব নায়ার (অব.) এর সাথে মতবিনিময় করেন এবং পার্কে সম্ভাব্য সহযোগিতার সুযোগ নিয়ে আলোচনা করেন।

আলোচনায় অংশ নেওয়া অন্যান্য কর্মকর্তাদের মধ্যে ছিলেন ক্রিস্টি থমাস, সিনিয়র প্রযুক্তি ও উদ্ভাবন উপদেষ্টা, ব্রিটিশ ডেপুটি হাই কমিশন, বেঙ্গালুরু।

ব্যামফোর্ড বলেছেন যে টেকনোপার্কের সিইও এবং টুনজ অ্যানিমেশনের সিইও-এর সাথে তাদের আলোচনা প্রযুক্তি এবং উদ্ভাবন ক্ষেত্রে যুক্তরাজ্য এবং কেরালার মধ্যে সহযোগিতার বিশাল সম্ভাবনার উপর জোর দেয়।

"আমরা এই অংশীদারিত্বের সম্ভাবনার বিষয়ে উত্তেজিত এবং কৃত্রিম বুদ্ধিমত্তা, ভবিষ্যত টেলিকম এবং অন্যান্য প্রযুক্তিগত ডোমেনগুলিতে যুগান্তকারী অগ্রগতিগুলিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের সম্মিলিত শক্তিগুলিকে কাজে লাগানোর জন্য উন্মুখ," ব্যামফোর্ড বলেছেন৷

কর্নেল সঞ্জীব নায়ার (অব.), সিইও, টেকনোপার্ক বলেছেন, যুক্তরাজ্যের প্রতিনিধিদলের সফরটি যুক্তরাজ্য এবং ভারতীয় প্রযুক্তি ইকোসিস্টেমের মধ্যে শক্তিশালী সম্পর্ক এবং সহযোগিতামূলক উদ্যোগকে উৎসাহিত করার জন্য একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে চিহ্নিত করেছে।