'সিএ দিবস' উপলক্ষে, নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় গিয়ে শোটির একটি টিজার ছেড়ে দিয়েছেন। এর ক্যাপশন দেওয়া হয়েছে: "76 তম CA দিবসে CA সম্প্রদায়কে সম্মান জানাতে, আমরা আপনার জন্য উত্তেজনাপূর্ণ খবর নিয়ে এসেছি! আপনি ভি ক্যালকুলেটর লেলো, CA কি তাইয়ারি শুরুগো গয়ি হ্যায়..এখন হাফ CA-এর জন্য চিত্রগ্রহণ"৷

সিরিজটি আর্চি মেহতা (আহসাস) এবং নীরজ গোয়াল (জ্ঞানেন্দ্র) এর নিরলস এবং অনুপ্রেরণামূলক যাত্রাকে অনুসরণ করবে, কারণ তারা চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস (CAs) হওয়ার পথে নেভিগেট করবে।

দ্বিতীয় সিজন সম্পর্কে বলতে গিয়ে, আহসাস একটি বিবৃতিতে বলেছেন: "আমি 'হাফ সিএ'-এর প্রথম সিজনে দর্শকদের কাছ থেকে অভূতপূর্ব ভালবাসা এবং সমর্থনের জন্য গভীরভাবে কৃতজ্ঞ। এটি একটি পুরস্কৃত যাত্রা ছিল, এবং আমি আর্চির ছবিতে ফিরে যেতে পেরে রোমাঞ্চিত জুতা দুটি আরও হৃদয়গ্রাহী এবং অনুপ্রেরণামূলক মুহূর্ত দিয়ে পরিপূর্ণ, এবং আমি ভক্তদের বৃদ্ধি এবং আর্চির মুখোমুখি হওয়া নতুন চ্যালেঞ্জগুলি অনুভব করতে আগ্রহী।"

আমাজন মিনিটিভির বিষয়বস্তুর প্রধান আমোঘ দুসাদ শেয়ার করেছেন: "টিভিএফ-এর সাথে আমাদের অংশীদারিত্ব দীর্ঘদিন ধরে চলে আসছে কারণ আমরা সারা ভারতে দর্শকদের বিনোদন ও সম্পৃক্ত করতে থাকি। CA দিবস উপলক্ষে, আমরা উচ্চাকাঙ্ক্ষীদের ফিরে আসার ঘোষণা দিতে পেরে আনন্দিত ড্রামা সিরিজ হাফ সিএ প্রথম সিজনের জন্য দর্শকদের অপ্রতিরোধ্য ভালবাসায় আমরা আনন্দিত, এবং আমরা আশা করি সিরিজটি অনুপ্রেরণার জন্য তার অসাধারণ যাত্রা অব্যাহত রাখবে।"

বিজয় কোশি, সভাপতি, TVF, যোগ করেছেন: "প্রথম সিজনের বিপুল সাফল্যের পরে, আমরা আর্চি এবং নীরজের অনুপ্রেরণামূলক যাত্রা চালিয়ে যেতে উত্তেজিত কারণ তারা তাদের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হওয়ার স্বপ্ন অর্জন করার জন্য প্রচেষ্টা চালাচ্ছে৷ এই সিজনটি আরও গভীরে নিয়ে যাচ্ছে৷ আমাদের নায়কদের চ্যালেঞ্জ এবং বিজয়, সর্বত্র ছাত্র সম্প্রদায়ের আকাঙ্ক্ষার সাথে প্রতিধ্বনিত এবং আমার ব্যক্তিগত বিশ্বাস যে প্রতিটি কর্মজীবন এবং স্ট্রিম উদযাপনের যোগ্য।"

দ্য ভাইরাল ফিভার (টিভিএফ) দ্বারা নির্মিত, সিরিজটিতে আরও অভিনয় করেছেন প্রিত কামানি, আনমোল কাজানি এবং রোহান জোশী।

নতুন সিজন আর্চির যাত্রার আরও গভীরে প্রবেশ করবে, একটি CA ফার্মে তার পড়াশোনা এবং তার আর্টিকেলশিপের মধ্যে কঠিন ভারসাম্য নেভিগেট করবে। এদিকে, নীরজ সিএ ফাইনাল পরীক্ষায় আরেকটি চ্যালেঞ্জিং প্রয়াসের মুখোমুখি হবে, যেখানে তার অতীতের একজন উল্লেখযোগ্য ব্যক্তি তার জীবনে পুনরায় প্রবেশ করবে।

2023 সালের জুলাই মাসে প্রথম সিজনের প্রিমিয়ার হয়েছিল৷ 'হাফ CA' সিজন 2 শীঘ্রই Amazon miniTV-এ স্ট্রিমিং হবে৷