দুবাই [UAE], Burjeel Holdings আজ মার্কিন যুক্তরাষ্ট্রে Burjeel Institute for Global Health চালু করার ঘোষণা দিয়েছে।

লঞ্চ ইভেন্টে বৈদেশিক বাণিজ্যের প্রতিমন্ত্রী ডাঃ থানি বিন আহমেদ আল জাইউদি উপস্থিত ছিলেন, যিনি আলোচনা করেছিলেন যে কীভাবে সংযুক্ত আরব আমিরাত, আন্তর্জাতিক অংশীদারদের সাথে সহযোগিতায়, বৈশ্বিক স্বাস্থ্য ফলাফলের উন্নতির জন্য গবেষণা এবং শিক্ষাকে কাজে লাগানোর প্রচেষ্টার নেতৃত্ব দিচ্ছে।

ইনস্টিটিউটের উদ্বোধনটি ক্যান্সারের যত্ন এবং প্রযুক্তিগত উদ্ভাবনের উপর দৃষ্টি নিবদ্ধ করে উচ্চ-স্তরের আলোচনার একটি সিরিজ দ্বারা চিহ্নিত করা হয়েছিল, যেখানে নিউ ইয়র্ক সিটির স্বাস্থ্য ও মানসিক স্বাস্থ্য বিভাগের কমিশনার ড. অশ্বিন ভাসান এবং বৈশ্বিক বিশেষজ্ঞদের একটি বৈচিত্র্যময় দল উপস্থিত ছিলেন।

"সংযুক্ত আরব আমিরাত স্বাস্থ্যসেবাকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের ফোকাসের মধ্যে রয়েছে R&D অংশীদারিত্ব সহজতর করা, সংযুক্ত আরব আমিরাতের হাসপাতালগুলিতে সর্বোত্তম অনুশীলন আনা এবং আমাদের সক্ষমতা বাড়ানোর জন্য প্রযুক্তিতে বিনিয়োগ করা। ক্যান্সার মোকাবেলা করা আমাদের মুখোমুখি হওয়া সবচেয়ে জটিল চ্যালেঞ্জগুলির মধ্যে একটি এবং আমরা এমন সমাধান খুঁজে বের করতে দৃঢ়প্রতিজ্ঞ যা জীবন বাঁচাতে পারে, পরিবারে স্থিতিশীলতা আনতে পারে এবং এই নিষ্ঠুর রোগের সাথে লড়াই করছে এমন অনেক শিশুর জন্য আশার যোগান দিতে পারে সাফল্যের জন্য একটি সামগ্রিক দৃষ্টিভঙ্গি এবং বিশেষ করে বেসরকারি খাত, একাডেমিয়া, নিয়ন্ত্রকদের সহযোগিতা প্রয়োজন। এনজিও, "তিনি বলেন।

ইনস্টিটিউটের উদ্বোধনের কথা উল্লেখ করে, ডাঃ আল জাইউদি বলেন, তিনি আশা করেন যে বুর্জিল ইনস্টিটিউট ফর গ্লোবাল হেলথ যুগান্তকারী ক্যান্সার গবেষণা, চিকিৎসা, ওষুধের বিকাশ এবং অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার মাধ্যমে, সর্বোত্তম অনুশীলনগুলি নিশ্চিত করার এবং উন্নত করার মাধ্যমে অংশীদারিত্বের একটি কেন্দ্র হবে। জ্ঞান এবং ক্ষমতা।

ইনস্টিটিউটটি প্রতিষ্ঠার মাধ্যমে, UAE-এর সদর দফতরের স্বাস্থ্যসেবা গ্রুপের লক্ষ্য হল প্রতিভা এবং একাডেমিক শ্রেষ্ঠত্বের জন্য তার নাগাল প্রসারিত করা, শীর্ষ গবেষক, বিজ্ঞানী এবং চিকিৎসা পেশাদারদের নিয়োগের সুবিধা প্রদান করা। এই উদ্যোগটি বুর্জিলের ক্লিনিকাল এবং গবেষণার শক্তিকে উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করার জন্য প্রস্তুত, একটি শীর্ষস্থানীয় বিশ্ব স্বাস্থ্যসেবা প্রদানকারী হিসাবে এর অবস্থানকে শক্তিশালী করে।

বুর্জিল হোল্ডিংসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডঃ শামশীর ওয়ায়ালিল বলেছেন যে নিউইয়র্কে বুর্জিল ইনস্টিটিউট ফর গ্লোবাল হেলথ খোলা একটি গুরুত্বপূর্ণ মাইলফলক যা নেতৃস্থানীয় স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান এবং কোম্পানিগুলির সাথে অর্থপূর্ণ সহযোগিতার দরজা খুলে দেওয়ার জন্য। "আমাদের লক্ষ্য হল চিকিৎসা এবং প্রযুক্তিতে সাফল্য অর্জন করা, অবশেষে বিশ্বব্যাপী স্বাস্থ্যের ফলাফলগুলিকে উন্নত করা।"

তার নিউইয়র্ক অফিসের মাধ্যমে, বুর্জিল হোল্ডিংস উদ্ভাবনী সহযোগিতার মাধ্যমে বিশ্বব্যাপী স্বাস্থ্যসেবাতে একটি গুরুত্বপূর্ণ খেলোয়াড় হিসেবে তার অবস্থানকে প্রসারিত করার লক্ষ্য রাখে যা আন্তর্জাতিক স্তরে স্বাস্থ্যের ফলাফল বাড়ানোর পথ প্রশস্ত করবে।