'সিক্রেট আমিরজাদা'-তে আহান রাইজাদার চরিত্রে আলি এবং শানায়া গিল চরিত্রে সুরভী দাস।

তার ভূমিকা সম্পর্কে বলতে গিয়ে, আলি, যিনি 'ইয়ে হ্যায় মোহাব্বতেন'-এ তার কাজের জন্য পরিচিত, বলেছেন: "একজন শিল্পী হিসাবে, আমি নতুন চ্যালেঞ্জ এবং নতুন অভিজ্ঞতার মধ্যে উন্নতি করি। তাই, যখন আমাকে অডিও সিরিজ 'সিক্রেট আমিরজাদা'-এর জন্য যোগাযোগ করা হয়েছিল। , আমি এটিকে দ্বিতীয়বার ভাবিনি এবং এই চ্যালেঞ্জটি নিতে উত্তেজিত ছিলাম।"

"পকেট এফএম-এর মতো প্ল্যাটফর্মের সাক্ষী হওয়া অনুপ্রেরণাদায়ক, যা গল্প বলার সীমানায় এগিয়ে যাচ্ছে, শ্রোতাদের সমৃদ্ধ, নিমগ্ন অভিজ্ঞতা প্রদান করে যা ঐতিহ্যবাহী ফর্ম্যাটগুলিকে অতিক্রম করে৷ এই অডিও সিরিজ প্ল্যাটফর্মের সাথে সহযোগিতা সমৃদ্ধ হয়েছে, আমাকে আমার শ্রোতাদের সাথে সংযোগ করার একটি স্বতন্ত্র এবং উদ্ভাবনী সুযোগ প্রদান করেছে৷ "আলি যোগ করেছেন।

সুরভী মন্তব্য করেছেন: "আমি মনে করি অডিও সিরিজের মাধ্যমটি অনুসন্ধান করার সুযোগ পাওয়া অবিশ্বাস্যভাবে উত্তেজনাপূর্ণ ছিল। শানায়ার চরিত্রটি আকর্ষণীয় এবং বহু-স্তরযুক্ত। একজন শিল্পী হিসাবে, আমি মাধ্যম নির্বিশেষে প্রতিটি নতুন ভূমিকায় নিজেকে চ্যালেঞ্জ করতে বিশ্বাস করি। "

"এই চরিত্রটি আমি আগে অভিনয় করেছি তার থেকে খুব আলাদা, এবং আমি সত্যিই আশা করি দর্শকরা এটিকে ততটা উপভোগ করবে যতটা আমরা এটি তৈরি করে উপভোগ করেছি," তিনি যোগ করেছেন।

উপাসনা সিং, যিনি শাশুড়ি, ইয়ামিনীর ভূমিকায় অভিনয় করেছেন, মন্তব্য করেছেন: "নতুন চ্যালেঞ্জ গ্রহণ করা এবং বিনোদনের বিভিন্ন মাধ্যম অন্বেষণ করা সৃজনশীলতা এবং বৃদ্ধিতে জ্বালানি দেয়। তাই, যখন আমাকে এই চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল, আমি অবিলম্বে বোর্ডে ছিলাম। এটি অনুপ্রেরণাদায়ক। সর্বত্র শ্রোতাদের কাছে বৈচিত্র্যময় এবং চিত্তাকর্ষক বিষয়বস্তু সরবরাহ করার জন্য প্রয়াসী একটি নিবেদিত দলের সাথে সহযোগিতা করা।"

'সিক্রেট আমিরজাদা' আহানের গল্পকে ঘিরে আবর্তিত হয়েছে, যিনি শানায়ার সাথে প্রেমহীন বিয়েতে লড়াই করেন এবং তার শ্বশুরবাড়ির এবং শানায়ার ঘনিষ্ঠ বন্ধুর কাছ থেকে ক্রমাগত অসম্মান ও তিরস্কারের মুখোমুখি হন।

যাইহোক, আহানের ভাগ্য নাটকীয়ভাবে পরিবর্তিত হয় যখন সে ধনী রায়জাদা পরিবারের গোপন উত্তরাধিকারী হিসেবে তার আসল পরিচয় আবিষ্কার করে।

এটি পকেট এফএম-এ স্ট্রিমিং হচ্ছে।