নয়াদিল্লি (ভারত), 8 জুলাই: আলফার্ড গ্রুপ, সামুদ্রিক লজিস্টিক, মেরিটাইম অফশোর এবং সামুদ্রিক পরিষেবাগুলির একটি নেতা, গর্বের সাথে তার 15 তম বার্ষিকী ঘোষণা করেছে৷ 2009 সালে তার সূচনা থেকে, আলফার্ড গ্রুপ উচ্চ যোগ্য এবং অভিজ্ঞ সামুদ্রিক পেশাদারদের একটি দল দ্বারা বেসপোক সমাধান এবং বিস্তৃত পরিষেবা প্রদানের অগ্রভাগে রয়েছে। এই যাত্রার সময়, আলফার্ড গ্রুপ চটপটে হয়েছে এবং মেরিটাইম সেক্টরের মধ্যে নতুন ব্যবসায়িক মডেল এবং সেগমেন্টে বিকশিত হয়েছে।

ভারত, U.A.E, এবং সিঙ্গাপুরে কর্মক্ষম এবং প্রতিনিধি অফিসের সাথে Alphard Group একটি শক্তিশালী বিশ্বব্যাপী উপস্থিতি প্রতিষ্ঠা করেছে। গ্রুপটি শ্রেষ্ঠত্ব এবং ক্রমাগত উন্নতির প্রতিশ্রুতির জন্য স্বীকৃত।

আলফার্ড গ্রুপের চেয়ারম্যান ক্যাপ্টেন অলোক কুমার বলেন, "আমাদের 15 বছরের যাত্রা পেশাদার এবং সাশ্রয়ী সমাধান প্রদানের জন্য একটি অবিচল উত্সর্গ দ্বারা চিহ্নিত করা হয়েছে৷ আমরা মূল মূল্যবোধগুলি স্থাপন করেছি যা নির্ভরযোগ্যতা এবং পেশাদারিত্বকে অগ্রাধিকার দেয়, এটি নিশ্চিত করে যে আমরা পূরণ করতে পারি এবং অতিক্রম করতে পারি৷ আমাদের ক্লায়েন্টদের অনন্য প্রয়োজনীয়তা যেমন আমরা সামনের দিকে তাকাই, আমরা টেকসই অনুশীলন, আমাদের পরিষেবাগুলিকে অগ্রসর করতে এবং সামুদ্রিক শিল্পে আমাদের নেতৃত্ব বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।"

আলফার্ড গ্রুপের গ্রুপ ম্যানেজিং ডিরেক্টর প্রীতি কুমার, এই উল্লেখযোগ্য মাইলফলকের প্রতিফলন করে, যোগ করেছেন, "15 বছর উদযাপন করা আমাদের সামুদ্রিক শিল্পে গুণমান, দক্ষতা এবং উদ্ভাবনের প্রতি অটল প্রতিশ্রুতির প্রমাণ। আমাদের সাফল্য আমাদের নিবেদিত দল দ্বারা চালিত, যার দক্ষতা এবং পেশাদারিত্ব আমাদের উন্নতির মূল ভিত্তি হয়ে দাঁড়িয়েছে আমরা আমাদের যাত্রার জন্য গর্বিত এবং ভবিষ্যত সম্পর্কে উত্তেজিত কারণ আমরা আমাদের ক্লায়েন্টের প্রত্যাশা ছাড়িয়েছি।

Alphard Group সমুদ্র উপকূলীয় এবং অফশোর উভয় প্রকল্পের জন্য নির্মাণ এবং প্রকল্পের কার্গো পরিবহনে বিশেষজ্ঞ, সামুদ্রিক লজিস্টিক সেক্টরে ব্যাপক ক্ষমতা প্রদান করে। সংস্থাটি বৈশ্বিক স্কেলে বিস্তৃত সমর্থনকারী সামুদ্রিক পরিষেবা সরবরাহ করে। গ্রুপের অফশোর বিভাগ বিভিন্ন প্রকল্প এবং ভৌগোলিক অঞ্চল জুড়ে বিশ্ব-মানের শক্তি সংস্থাগুলির নেতৃস্থানীয় পরিষেবা প্রদানকারীদের সাথে কাজ করে। আলফার্ড গ্রুপের লক্ষ্য হল তার ক্লায়েন্টদের একটি অবিচ্ছেদ্য অংশীদার হওয়া, তাদের নির্দিষ্ট চাহিদা অনুযায়ী উচ্চ-মানের, দক্ষ এবং অর্থনৈতিক সমাধান সরবরাহ করা।

শ্রেষ্ঠত্বের প্রতি আলফার্ড গ্রুপের প্রতিশ্রুতি মেরিটাইম লজিস্টিকস এবং সামুদ্রিক পরিষেবা খাতের ক্রমবর্ধমান চাহিদা মেটানোর কৌশলগত পদ্ধতিতে প্রতিফলিত হয়। সংস্থাটি উদ্ভাবন এবং অভিযোজন চালিয়ে যাচ্ছে, নিজেকে বিশ্ব সামুদ্রিক সম্প্রদায়ের একটি নির্ভরযোগ্য অংশীদার হিসাবে অবস্থান করছে। ক্রমাগত বৃদ্ধি নিশ্চিত করতে গ্রুপটি আরও নতুন সংলগ্ন ব্যবসায়িক অংশে যাত্রা করবে বলে আশা করা হচ্ছে।

আলফার্ড গ্রুপ সম্পর্কে

আলফার্ড গ্রুপ হল একটি প্রিমিয়ার মেরিটাইম লজিস্টিকস, মেরিটাইম অফশোর, এবং মেরিন সার্ভিস কোম্পানি যা বিস্তৃত পরিসরের সম্পদ, পরিষেবা এবং সমাধান প্রদান করে। মূল বিশ্ববাজারে উপস্থিতির সাথে, আলফার্ড গ্রুপ বিশেষজ্ঞ, পেশাদার এবং সাশ্রয়ী সমাধান প্রদান করে যা তার ক্লায়েন্টদের নির্দিষ্ট চাহিদা পূরণ করে।

.