প্রথমবারের মতো হোস্ট করা, জিন স্মার্ট 28 সেপ্টেম্বর মিউজিক্যাল গেস্ট জেলি রোলের সাথে সিজন শুরু করবে, রিপোর্ট 'ভ্যারাইটি'।

এটির পরে 5 অক্টোবরের একটি পর্ব হবে যা কোল্ডপ্লে-এর গানগুলি সমন্বিত করে নেটে বারগাটজে হোস্ট করবে৷ আরিয়ানা গ্র্যান্ডে দ্বিতীয়বারের মতো 'SNL' হোস্ট করবেন 12 অক্টোবর বাদ্যযন্ত্র অতিথি স্টিভি নিক্সের সাথে। কিটন 19 অক্টোবর বিলি ইলিশের সাথে স্টুডিও 8H পরিদর্শন করবেন এবং মুলানি 2 নভেম্বর 'SNL' প্রথম-টাইমার চ্যাপেল রোনের সাথে হোস্ট করবেন।

'ভ্যারাইটি' অনুসারে, জিন স্মার্ট ম্যাক্স কমেডি 'হ্যাকস'-এর জন্য তার তৃতীয় এমি জয়ের জন্য তাজা, অন্যদিকে গ্র্যামি-মনোনীত জেলি রোল, যিনি এমিস-এ পারফর্ম করেছেন, তার নতুন অ্যালবাম 'সুন্দরভাবে ব্রোকেন'-এর প্রত্যাশায় পারফর্ম করবেন ' যেটি 11 অক্টোবর মুক্তি পেতে চলেছে।

কমেডিয়ান বারগাটজে, যিনি শরতের মধ্য দিয়ে তার 'বি ফানি ট্যুর' চালিয়ে যাচ্ছেন, 2023 সালে হোস্ট করার পর 'SNL' মঞ্চে ফিরে আসেন। কোল্ডপ্লে তার সাথে ব্যান্ডের অষ্টম উপস্থিতিতে মিউজিক্যাল গেস্ট হিসেবে যোগ দেবেন। ক্রিস মার্টিনের নেতৃত্বাধীন পোশাকটি তার 10 তম অ্যালবাম 'মুন মিউজিক' 4 অক্টোবর প্রকাশ করবে।

আরিয়ানা গ্র্যান্ডে তার মিউজিক্যাল ফিল্ম 'উইকড'-এর মুক্তির আগে শোতে নেতৃত্ব দেবেন যা 22 নভেম্বর প্রেক্ষাগৃহে আত্মপ্রকাশ করবে, কারণ ফ্লিটউড ম্যাক আইকন নিক্স 1983 সালে তার প্রথম 'এসএনএল' পারফরম্যান্সের পরে ফিরে আসেন।

কিটনকে শেষবার জেনা ওর্তেগা এবং উইনোনা রাইডারের বিপরীতে 'বিটলজুইস বিটলজুইস'-এ দেখা গিয়েছিল, এবং তার পরবর্তী ছবি 'গুডরিচ' 18 অক্টোবর প্রেক্ষাগৃহে আত্মপ্রকাশ করবে। এবার তিনি 'এসএনএল' মিউজিক্যাল গেস্ট হিসেবে তার চতুর্থ কর্মসূচীতে ইলিশের সাথে যোগ দেবেন, তার 2024 অ্যালবাম 'হিট মি হার্ড অ্যান্ড সফট'-এর সমর্থনে।