একই সঙ্গে মুখ্যমন্ত্রী যোগ করেছেন যে কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার (উত্তর বিভাগ) অভিষেক গুপ্তকেও বদলি করা হবে।

রাজ্যের স্বাস্থ্য পরিষেবার ডিরেক্টর এবং মেডিক্যাল শিক্ষার ডিরেক্টরকেও বদলি করা হবে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

তবে, স্বাস্থ্য সচিব নারায়ণ স্বরূপ নিগমের অপসারণের বিষয়ে প্রতিবাদী জুনিয়র ডাক্তারদের দাবির বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি।

ব্যানার্জি বলেন, "আমরা জুনিয়র ডাক্তারদের বেশিরভাগ দাবি মেনে নিয়েছি এবং আমরা আশা করি যে জুনিয়র ডাক্তাররা এখনই ডিউটিতে ফিরে আসবেন রাষ্ট্র পরিচালিত মেডিকেল কলেজ এবং হাসপাতালে আসা রোগীদের দুর্দশার কথা বিবেচনা করে," ব্যানার্জি বলেছিলেন।

যাইহোক, বিক্ষোভকারী জুনিয়র ডাক্তাররা মুখ্যমন্ত্রীর সাথে বৈঠকের কার্যক্রমে অসন্তুষ্ট ছিলেন এবং দাবি করেছিলেন যে তারা উত্তর উপকণ্ঠে সল্টলেকে রাজ্যের স্বাস্থ্য বিভাগের সদর দফতরের সামনে তাদের প্রতিবাদস্থলে পৌঁছানোর পরে তারা তাদের পরবর্তী পদক্ষেপের ঘোষণা দেবেন। কলকাতার।

"আমাদের পাঁচ দফা এজেন্ডার বেশ কয়েকটিতে কিছু ইতিবাচক আলোচনা হয়েছে। তবে আমরা কিছু অন্যান্য পয়েন্টে আলোচনার অগ্রগতিতে খুশি নই। আমরা আমাদের সহযোগী জুনিয়র ডাক্তারদের সাথে আলোচনা করার পরে এই বিষয়ে আমাদের পরবর্তী পদক্ষেপ ঘোষণা করব, মুখ্যমন্ত্রীর বাসভবন থেকে বের হওয়ার সময় প্রতিনিধি দলের এক সদস্য একথা বলেন।

মঙ্গলবার সুপ্রিম কোর্টে ধর্ষণ ও হত্যা মামলার একটি গুরুত্বপূর্ণ শুনানি হওয়ার কথা রয়েছে।

প্রাক্তন আরজির পরিপ্রেক্ষিতে শুনানি হয়। কর অধ্যক্ষ এবং তালা থানার প্রাক্তন এসএইচও, যার এখতিয়ারের অধীনে আর.জি. কার আসাকে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন অফিসাররা ধর্ষণ ও খুনের মামলায় বিভ্রান্তিকর তদন্ত এবং প্রমাণ পাচারের অভিযোগে গ্রেপ্তার করেছে।