নয়াদিল্লি, গ্লোবাল পেমেন্ট কোম্পানি আমেরিকান এক্সপ্রেস বুধবার ঘোষণা করেছে যে আমি হরিয়ানার গুরুগ্রামে তার প্রায় এক মিলিয়ন বর্গফুট ক্যাম্পাস খুলব।

কোম্পানির গুরুগ্রামের পাশাপাশি দিল্লি, মুম্বাই বেঙ্গালুরু, চেন্নাই এবং পুনেতে অতিরিক্ত সুবিধা রয়েছে।

কোম্পানির বিবৃতিতে বলা হয়েছে, এর কর্মীরা এই মাসের শেষ থেকে পর্যায়ক্রমে সেক্টর 74 গুরুগ্রামে অবস্থিত নতুন সুবিধায় যেতে শুরু করবে।

ক্যাম্পাসটি আমেরিকান এক্সপ্রেসের একটি গতিশীল পরিবেশ তৈরির উত্সর্গকে প্রতিফলিত করে, এটি বলে।

আমেরিকান এক্সপ্রেস, ইন্ডিয়ার সিইও এবং কাউন্টার ম্যানেজার সঞ্জয় খান্না বলেছেন, "ভারতে আমেরিকান এক্সপ্রেস আমাদের বৈশ্বিক দক্ষতা এবং স্থানীয় প্রতিভাকে কাজে লাগিয়ে, বিশ্বব্যাপী গ্রাহকদের জন্য নতুন সুযোগ এবং উদ্ভাবনের জন্য দেশ-বিদেশের ক্ষমতার বিকাশ অব্যাহত রেখেছে।"

নতুন অফিস বিল্ডিং একটি আধুনিক, শক্তি দক্ষ কর্মক্ষেত্র প্রদান করে, খান যোগ করেছেন।

"আমাদের নতুন ভারত ক্যাম্পাস হল বিশ্বের সর্ববৃহৎ অফিস যা আমরা গ্রাউন্ড থেকে তৈরি করেছি, এবং এই সুবিধাটি আমেরিকান এক্সপ্রেস ব্রান এবং আমাদের সহকর্মীরা যে ধরনের কর্মক্ষেত্রে উন্নতি করতে পারে তার একটি উপযুক্ত প্রতিফলন," বলেছেন গগন্ডী সিং, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট , গ্লোবাল রিয়েল এস্টেট এবং কর্মক্ষেত্রের অভিজ্ঞতা আমেরিকান এক্সপ্রেস।

ভারতে আমেরিকান এক্সপ্রেস কোম্পানির প্রতিটি বিভাগের জন্য সহায়তা প্রদান করে, আমি ভারতে গ্রাহকদের উদ্ভাবনী পণ্য এবং পরিষেবা সরবরাহ করার পাশাপাশি