মুম্বাই, অভিনেতা প্রতীক গান্ধী বলেছেন যে আসন্ন রোমান্টিক নাটকের সেটে তার "দো আউ দো প্যায়ার" সহ-অভিনেতা বিদ্যা বালানের সাথে দেখা করার পরে তিনি "স্টারস্ট্রাক" হয়েছিলেন।

43-বছর-বয়সী-অভিনেতা, যিনি গুজরাটি থিয়েটার এবং সিনেমায় একটি পরিচিত নাম, যিনি হানসাল মেহতা পরিচালিত সিরিজ "স্ক্যাম 1992" (2020) দিয়ে খ্যাতি অর্জন করেছেন, একটি দম্পতিকে নিয়ে সিনেমায় বালানের স্বামীর চরিত্রে অভিনয় করেছেন ব্রেকআপের দ্বারপ্রান্তে।

"যখন আমাকে ছবিটির প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন আমাকে তার সাথে দেখা করার জন্য ডাকা হয়েছিল কারণ তারা আপনাকে একসাথে দেখতে চেয়েছিল... এবং তারপরে, আমরা কয়েকটি পাঠও করেছি। আমি স্টারস্ট্রাক মুহুর্তের সাথে মোকাবিলা করছিলাম। আমাকে আসলে স্বাভাবিক আচরণ করতে হয়েছিল, এবং মনে করুন, 'আমি শুধু একজন সহকর্মীর সাথে দেখা করছি', আমাকে এমন আচরণ করতে হয়েছিল, "এক সাক্ষাত্কারে অভিনেতা বলেছিলেন।

গান্ধী বলেছিলেন যে বালানই "ডি অর দো পেয়ার" ছবির শুটিংয়ের সময় তাকে স্বাচ্ছন্দ্য বোধ করেছিলেন।

“এই হাসি দিয়ে (তার), সে জিনিসগুলিকে আরামদায়ক করে তুলেছিল। প্রথমবার যখন আমরা দেখা করি এবং আমরা সেই বিশ্রী দম্পতির ছবিগুলি ক্লিক করছিলাম, তিনি হেসেছিলেন এবং তিনি বলেছিলেন, 'এটি বিশ্রী', এবং তারপর তিনি হেসেছিলেন, "তিনি স্মরণ করেছিলেন।

একজন অভিনেতা হিসাবে, "স্ক্যাম 1992" তারকা বালানের জন্য তার প্রশংসা প্রকাশ করেছেন এবং নোট করুন যে তিনি কতটা অনায়াসে যে কোনও চরিত্রে অভিনয় করতে পারেন।

“তিনি যে বৈচিত্র্যময় চরিত্রগুলি তৈরি করেছেন তা আমি পছন্দ করি এবং তিনি সর্বদা একজন অত্যন্ত আত্মবিশ্বাসী অভিনেতা হিসাবে পর্দায় আসেন, সমস্ত চরিত্রে খুব স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই এই আবেগগুলিকে আবেগপ্রবণ করা কখনই মনে হয় না যে সে চেষ্টা করছে বা সে অনেক প্রচেষ্টা করছে। পর্দায় সেই অনায়াসে আমি সবচেয়ে বেশি পছন্দ করি।"

"দো অর দো পেয়ার" এছাড়াও ইলিয়ানা ডি'ক্রুজ এবং সেন্ধিল রামামূর্তি অভিনয় করেছেন, এবং আমি অভিষেক পরিচালক শিরশা গুহ ঠাকুরতা দ্বারা পরিচালিত৷ হিন্দি-ভাষা রোমান্টিক কমেডিটি 19 এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷

গান্ধী, যিনি সম্প্রতি প্রকাশিত "মাদগাও এক্সপ্রেস"-এ তার কাজের জন্য প্রশংসা অর্জন করেছেন, তিনি "ভাগ্যবান" বলে মনে করেন যে অল্প সময়ের মধ্যে হিন্দি ছবিতে বিভিন্ন অংশে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন৷

"আমি বিশেষত 'স্ক্যাম'-এর পরে স্বাগত বোধ করেছি, যা আমাকে জাতীয় প্ল্যাটফর্মে রেখেছিল এবং আমাকে জাতীয় এবং কিছুটা আন্তর্জাতিক দর্শকদের দিয়েছে। এবং শ্রোতা বলতে, প্রকৃত দর্শক এবং এমনকি নির্মাতা, লেখক এবং পরিচালককে বোঝান। তারা একজন অভিনেতার দর্শকও। আমি নিজেকে ভাগ্যবান মনে করি যে বিভিন্ন স্ক্রিপ্ট পেয়েছি এটি আসলে একটি বড় প্লাস,” অভিনেতা, যার সর্বশেষ হিন্দি রিলিজগুলির মধ্যে রয়েছে রোম-কম “ভাওয়াই”, একটি হরর-কমেডি, “অতিথি ভুতো ভাব” এবং কমেড “মাদগাঁও এক্সপ্রেস”, বলেছেন .

গান্ধী বলেছিলেন যে প্রতিটি সিনেমার সাথে তিনি দর্শকদের চমকে দিতে পছন্দ করেন।

"আমি একজন অভিনেতা হিসাবে সেই জায়গায় স্বাচ্ছন্দ্য এবং নিরাপদ বোধ করি যেখানে শ্রোতারা আমি টেবিলে কী নিয়ে আসছি তা অনুমান করতে পারে না। এটি আমাকে যেকোনো বাধা থেকে মুক্ত করতে এবং বিভিন্ন চরিত্র তৈরি করতে এবং গল্প এবং চরিত্রের ক্ষেত্রে আরও ঝুঁকি নিতে সহায়তা করে।" সে যুক্ত করেছিল.

গান্ধীর বালতি তালিকার পরে একটি আউট-এন্ড-আউট অ্যাকশন ফিল্ম।

"এমন অনেক জেনার আছে যেগুলো আমি এখনো করিনি, যেমন আউট-এন্ড-আউট অ্যাকশন, সেটা অন্বেষণ করতে চাই। আমি জটিল মানবিক আবেগকে স্পর্শ করতে পছন্দ করি," h বলেন।