মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], অভিনেতা সামান্থা রুথ প্রভু তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি দীর্ঘ বিবৃতি জারি করার পরে একজন ডাক্তার, ডাঃ সাইরিয়াক অ্যাবি ফিলিপস, যিনি 'দ্য লিভার ডক' নামেও পরিচিত, সমালোচনা করেছেন এবং তাকে 'স্বাস্থ্য নিরক্ষর' বলে অভিহিত করেছেন। হাইড্রোজেন পারক্সাইড নেবুলাইজেশন ব্যবহার করার বিষয়ে তিনি একটি পোস্ট বাদ দেওয়ার পরে।

শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, সামান্থা ডাক্তারকে ভদ্র হতে বলে একটি দীর্ঘ বিবৃতি জারি করেছেন।

অভিনেত্রী, যিনি সম্প্রতি একটি মায়োসাইটিস নির্ণয়ের মধ্য দিয়েছিলেন, ব্যাখ্যা করেছিলেন যে তিনি 'শুধু উদ্দেশ্য' দিয়ে হাইড্রোজেন পারক্সাইড নেবুলাইজেশনের 'শুধু পরামর্শ দিয়েছিলেন' কারণ এটি একজন 'উচ্চ যোগ্য ডাক্তার' দ্বারা সুপারিশ করা হয়েছিল।

দ্য লিভার ডকের কঠোর কথাকে সম্বোধন করে, সামান্থা লিখেছেন, "এটি তার জন্য সদয় এবং সহানুভূতিশীল হত যদি সে তার কথায় এতটা সক্রিয় না হতেন। বিশেষ করে যেখানে সে পরামর্শ দেয় যে আমাকে কারাগারে নিক্ষেপ করা উচিত। কোন ব্যাপার না। আমি মনে করি এটির সাথে যায় একজন সেলিব্রিটি হওয়ার ক্ষেত্র আমি এমন একজন হিসেবে পোস্ট করেছি যার চিকিৎসা প্রয়োজন, সেলিব্রিটি হিসেবে নয়।"

https://www.instagram.com/p/C9BuvUZSszn/?utm_source=ig_web_copy_link

"এটা ভাল হত যদি তিনি বিনয়ের সাথে আমার ডাক্তারকে আমন্ত্রণ জানাতেন, যাকে আমি আমার পোস্টে ট্যাগ করেছি, আমার পিছনে না গিয়ে। আমি দুজন উচ্চ যোগ্য পেশাদারের মধ্যে বিতর্ক এবং আলোচনা থেকে শিখতে পছন্দ করতাম," অভিনেত্রী যোগ করেছেন।

ডঃ ফিলিপস এর আগে হাইড্রোজেন পারক্সাইড নেবুলাইজেশনের সুপারিশ করার জন্য সামান্থাকে নিন্দা করেছিলেন, তাকে "স্বাস্থ্য এবং বিজ্ঞান নিরক্ষর" বলে অভিহিত করেছিলেন এবং বলেছিলেন যে অনুশীলনটি "স্বাস্থ্যের জন্য বিপজ্জনক।"

"প্রভাবশালী ভারতীয় অভিনেত্রী মিসেস সামান্থা রুথ প্রভু, যিনি দুর্ভাগ্যবশত, একজন স্বাস্থ্য ও বিজ্ঞান নিরক্ষর, তার লক্ষ লক্ষ অনুসারীদের শ্বাসযন্ত্রের ভাইরাল সংক্রমণ প্রতিরোধ ও চিকিত্সার জন্য হাইড্রোজেন পারক্সাইড শ্বাস নেওয়ার পরামর্শ দেন," পুরস্কার বিজয়ী ডাক্তার X-এ লিখেছেন৷

এদিকে, কাজের ফ্রন্টে, সামান্থা বলিউড হার্টথ্রব বরুণ ধাওয়ানের সাথে সিটাডেল: হানি বানির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই আসন্ন ওয়েব সিরিজটি হল রুশো ভাইদের সিটাডেলের একটি ভারতীয় রূপান্তর, যেটিতে মূলত প্রিয়াঙ্কা চোপড়া এবং রিচার্ড ম্যাডেন ছিলেন।

এছাড়াও সামান্থা বাঙ্গারামে অভিনয় করবেন, একটি চলচ্চিত্র যা তিনি এই বছর তার জন্মদিনে ঘোষণা করেছিলেন। এই প্রকল্পটি তার জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ কারণ এটি প্রযোজক হিসেবে তার আত্মপ্রকাশ করেছে।