ওয়াশিংটন [মার্কিন], ভেনেসা হাজেনস বৃহস্পতিবার তার প্রথম সন্তানের জন্মের কথা প্রকাশ করার জন্য পাপারাজ্জিদের উপর তিরস্কার করেছেন।

শুক্রবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, অভিনেতা-গায়ক পরিবারের গোপনীয়তাকে অসম্মান এবং শোষণ করার জন্য পাপারাজ্জিকে নিন্দা করেছিলেন।

"আমরা হতাশ যে আমাদের পরিবারের গোপনীয়তাকে অসম্মান করা হয়েছে এবং মিডিয়াকে খাওয়ানোর একটি দীর্ঘ-লেন্স ক্যামেরার লোভের কারণে এই বিশেষ সময়ে শোষণ করা হয়েছে," তিনি লিখেছেন।

ভেনেসা এখনও তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তার সন্তানের ছবি শেয়ার করেননি।

ভ্যানেসা হাজেনস এবং তার স্বামী, বেসবল খেলোয়াড় কোল টাকার, বৃহস্পতিবার তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন।

TMZ অনুসারে, এই দম্পতি, যারা 2020 সালে ডেটিং শুরু করেছিলেন এবং 2023 সালে মেক্সিকোতে গাঁটছড়া বাঁধেন, সম্প্রতি তাদের নবজাতকের সাথে লস অ্যাঞ্জেলেস হাসপাতাল ছেড়ে যেতে দেখা গেছে।

টিএমজেড ভেনেসার হাসপাতাল ছেড়ে যাওয়ার প্রথম ছবি প্রকাশ করেছে।

ছবিতে, ভেনেসাকে একটি হুইলচেয়ারে দেখা যাচ্ছে, একজন নার্স তার নবজাতককে ধরে রেখেছেন। কোল টাকার তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করে তার পিছনে হাঁটছেন।

ভেনেসা অস্কার 2024 এর রেড কার্পেটে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন। তিনি এবং কোল টাকার গত বছরের 2 ডিসেম্বর মেক্সিকোর তুলুমে একটি অন্তরঙ্গ বোহেমিয়ান অনুষ্ঠানে বিয়ে করেছিলেন।

E! এর সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, ভেনেসা তার কর্মজীবনের আকাঙ্খা এবং তার সন্তানদের তার কাজের প্রশংসা করার জন্য তার আকাঙ্ক্ষা সম্পর্কে কথা বলেছেন।

তিনি বলেছিলেন, "আমি আমার বাচ্চাদের আমার সমস্ত কাজ দেখাব। এই কারণেই আমি আমার কর্মজীবনের পথ ধরে জিনিসগুলি বেছে নিয়েছি। আমি নিশ্চিত করতে চেয়েছিলাম যে যখন আমার বাচ্চা হবে, তাদের জন্য প্রতিটি বয়সে দেখার জন্য কিছু থাকবে। "

ভেনেসাকে সর্বশেষ দেখা গিয়েছিল ব্যাড বয়েজ: রাইড অর ডাই-এ উইল স্মিথ এবং মার্টিন লরেন্সের সাথে। তিনি আগে অভিনেতা অস্টিন বাটলার এবং জ্যাক এফ্রনের সাথে যুক্ত ছিলেন।