আবরার, যিনি রাজবংশ, ওরফে আরভি-র ভূমিকায় রচনা করেন, 'কুমকুম ভাগ্য' শোতে সেটে স্কেচ করেন যখনই তিনি শটের মধ্যে কিছু অবসর সময় পান।

তার জন্য, স্কেচিং কেবল একটি শিল্প নয় বরং নিজেকে আরও ভালভাবে প্রকাশ করার একটি উপায় এটি এমন একটি কার্যকলাপ যা তাকে তার মনকে শান্ত করতে এবং তার চিন্তাভাবনাকে আরও ভালভাবে একত্রিত করতে সহায়তা করে।

একই বিষয়ে কথা বলতে গিয়ে আবরার বলেন: "অনেক লোক এটা জানে না, কিন্তু আমি একজন অন্তর্মুখী, এবং স্কেচিং এমন একটি জিনিস যা আমি একেবারেই পছন্দ করি। স্কেচ করা আমার জন্য ধ্যানের মতো, এটি আমাকে ফোকাস করতে এবং আমার মনকে শান্ত করতে সাহায্য করে।"

"আমি আমার স্কেচের জন্য আমার 'কুমকুম ভাগ্য' টিম এবং বন্ধুর কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছি। আমি এক সপ্তাহে অন্তত একটি প্রতিকৃতি শেষ করার চেষ্টা করি। প্রত্যেকেরই তাদের মেজাজ ঠিক করার এবং শান্তিতে থাকার জন্য তাদের নিজস্ব অনন্য উপায় আছে, এবং স্কেচিং আমি আমার জন্য থেরাপিউটিক," তিনি যোগ করেছেন।

সাম্প্রতিক এপিসোডে, দর্শকরা দেখেছেন যে কীভাবে পূরবী (রাচি শর্মা) মনীষা (সৃষ্টি জৈন) এর কারণে জাল মুদ্রার একটি মামলায় গ্রেপ্তার হয়েছিল, কিন্তু অন্যদিকে, তার স্বামী আরভি (আবরার) তাকে বের করার জন্য যথাসাধ্য চেষ্টা করছেন। জেল

রাজবংশ মনিষা (সৃষ্টি জৈন) কে পূরবীকে জেলে পাঠানোর পিছনে প্রকৃত অপরাধী কিনা তা দেখতে দর্শকদের জন্য আকর্ষণীয় হবে।

'কুমকুম ভাগ্য' প্রতিদিন রাত ৯টায় প্রচারিত হয়। জি টিভিতে।