ত্রৈমাসিক ফলাফল পোস্ট করার পরে বিশ্লেষকদের সাথে কথা বলার সময় যেখানে কোম্পানি নেট রাজস্ব বৃদ্ধি, শক্তিশালী গ্রস এবং অপারেটিং মার্জিন প্রসারণ এবং দ্বিগুণ-অঙ্কের ইপিএস (শেয়ার প্রতি আয়) বৃদ্ধি পেয়েছে, লাগুয়ার্তা বলেছেন যে সুযোগটি ভারতে বিশাল "যদি আপনি এক দশকের দৃষ্টিকোণ নেন"।

"আমরা মাটিতে অবকাঠামো স্থাপন করছি, ব্র্যান্ডগুলিতে বিনিয়োগ করছি তা নিশ্চিত করার জন্য যে আমরা অনেক, বহু বছর ধরে উচ্চ চাহিদার বাজার হতে চলেছে তা ক্যাপচার করার জন্য স্কেল তৈরি করতে পারি," লাগুয়ার্তা বলেছেন।

পেপসিকো 2024 সালের দ্বিতীয় ত্রৈমাসিকে ভারতে তার পানীয় এবং সুবিধার খাবারের ইউনিটগুলিতে দ্বিগুণ-অঙ্কের বৃদ্ধির কথা জানিয়েছে।

Laguarta বলেন যে কোম্পানি ব্যবসার লাভজনক বৃদ্ধি ডেলিভারি ত্বরান্বিত করা হয়েছে এবং এটি দ্বিতীয়ার্ধে অবিরত করা উচিত.

"আমরা ক্রমবর্ধমান প্ল্যাটফর্মগুলিতে বিজ্ঞাপন এবং বিপণনে আরও বেশি বিনিয়োগ করছি এবং সামগ্রিকভাবে আপনি এটিকে একত্রিত করেছেন, আমরা বছরের দ্বিতীয়ার্ধ এবং এর সাথে আমরা 2025 শুরু করব তা নিয়ে আমরা ভাল অনুভব করছি," বলেছেন পেপসিকোর সিইও।

2024-এর জন্য, সংস্থাটি এখন বিশ্বব্যাপী প্রায় 4 শতাংশ জৈব আয় বৃদ্ধির আশা করছে।

"বছরের ভারসাম্যের জন্য, আমরা আমাদের উত্পাদনশীলতার উদ্যোগগুলিকে আরও উন্নত ও ত্বরান্বিত করব এবং প্রবৃদ্ধিকে উদ্দীপিত করার জন্য বাজারে সুশৃঙ্খল বাণিজ্যিক বিনিয়োগ করব," লগুয়ার্তা বলেছেন৷ কোম্পানিটি 2024 সালের পুরো বছরের জন্য কমপক্ষে 8 শতাংশ মূল ধ্রুবক মুদ্রা ইপিএস বৃদ্ধির জন্য উচ্চ মাত্রার আত্মবিশ্বাসের প্রত্যাশা করে।