একটি সূত্র আইএএনএসকে জানিয়েছে: "পূজা জুনের শুরুতে শুটিং করতে আন্দামান ও নিকোবরে গিয়েছিল এবং জুলাইয়ের প্রথম সপ্তাহে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। সেখানে তিনি শিডিউলের একটি বড় অংশের শুটিং করবেন।"

প্রশংসিত চলচ্চিত্র নির্মাতা কার্তিক সুব্বারাজ পরিচালিত সুরিয়ার ছবিতে প্রধান মহিলার ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। এতে আরও অভিনয় করেছেন জয়রাম, জোজু জর্জ এবং করুণাকরন।

"পূজা ছবিটিতে মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছেন যা গল্পকে এগিয়ে নিয়ে যায় এবং তাকে খুব আলাদা লুকেও দেখা যাবে," সূত্রটি জানিয়েছে।

ছবির সাউন্ডট্র্যাকটি সন্তোষ নারায়ণন দ্বারা রচিত, যিনি 'পিজ্জা', 'জিগারথান্ডা', 'ইরুথি সুত্রু', 'সালা খাদুস', 'ইরাইভি', 'গুলু গুলু' এবং 'আনওয়েশিপিন কান্দেথুম'-এর মতো চলচ্চিত্রগুলির জন্য সঙ্গীত দিয়েছেন। . তিনি অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস এবং দীপিকা পাড়ুকোন অভিনীত আসন্ন ছবি 'কালকি 2898 এডি'-তেও কাজ করেছেন।

'সুরিয়া 44' ছাড়াও, পূজা 'দেবা'-তে শাহিদ কাপুরের সঙ্গে এবং 'সানকি'-তে অহন শেট্টির সঙ্গে অভিনয় করতে চলেছেন। এ ছাড়া দক্ষিণের একটি বড় প্রোডাকশন হাউসের সঙ্গে তার তিনটি ছবির চুক্তিও রয়েছে।

এটি ছিল 2012 সালে যখন পূজা জিভা অভিনীত মাইস্কিনের তামিল সুপারহিরো ফিল্ম 'মুগামুদি'-তে তার অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তিনি তেলেগু চলচ্চিত্র 'ওকা লায়লা কোসাম'-এ অভিনয় করেন। 2014 সালে, 33 বছর বয়সী অভিনেত্রী হৃতিক রোশনের সিন্ধু সভ্যতার উপর ভিত্তি করে নির্মিত 'মহেঞ্জো দারো' দিয়ে বলিউডে পা রাখেন।

2021 সালে, অভিনেত্রী দক্ষিণ সিনেমার ইনস্টাগ্রামে ফোর্বস ইন্ডিয়ার সবচেয়ে প্রভাবশালী তারকাদের সপ্তম অবস্থানে ছিলেন।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল সালমান খান অভিনীত 'কিসি কা ভাই কিসি কি জান'-এ। এতে শেহনাজ গিল, রাঘব জুয়াল এবং পলক তিওয়ারিও রয়েছে।