মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], 17 মে: আজাজ খান, তম সুবিধাবঞ্চিত এবং প্রান্তিক সম্প্রদায়ের জন্য একজন কট্টর উকিল, ন্যায়বিচার এবং সমতার জন্য একটি আলোকবর্তিকা হিসাবে তার যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক চিহ্নিত করে তার প্রথম জনসভার আয়োজন করেছিলেন। ইভেন্টটি ছিল একটি ক্ষমতায়ন প্ল্যাটফর্ম যেখানে কণ্ঠস্বরগুলি দীর্ঘক্ষণ উচ্চস্বরে প্রতিধ্বনি উপেক্ষা করে, মনোযোগ, প্রতিনিধিত্ব এবং অর্থপূর্ণ পরিবর্তনের দাবি করে। এটি ছিল চিন্তা-উদ্দীপক এবং অনুপ্রেরণামূলক ঘটনা, শক্তিশালী বক্তৃতা, ব্যক্তিত্বের সাক্ষ্য এবং কর্মের আহ্বান।

এমন একটি বিশ্বে যেখানে সুবিধাবঞ্চিতদের কণ্ঠস্বর প্রায়শই স্তব্ধ বা বরখাস্ত করা হয়, আজাজ খান একজন শক্তিশালী উকিল হিসাবে দাঁড়িয়েছেন, স্থিতাবস্থাকে চ্যালেঞ্জ করেছেন এবং আরও ন্যায্য ও ন্যায়সঙ্গত সমাজের পক্ষে কথা বলছেন। তার সভার মাধ্যমে, এইচ আমাদের সম্প্রদায়ের সবচেয়ে দুর্বল সদস্যদের জন্য সমর্থন জোগাড় করার চেষ্টা করে যাতে তাদের গল্পগুলি কেবল শোনা যায় না বরং কাজ করা হয়।

" প্রতিটি ভয়েস গুরুত্বপূর্ণ, বিশেষ করে যেগুলি অনেক দিন ধরে নীরব করা হয়েছে৷ ওউ সভা কেবল একটি সমাবেশ নয়, এটি ঐক্যের স্থিতিস্থাপকতার শক্তি এবং সবার জন্য ন্যায়বিচারের প্রতি অটুট অঙ্গীকারের প্রমাণ”, আজাজ খান বলেছেন।

.