এমকে গ্লোবাল আশা করে যে 2024 সালের ডিসেম্বরের মধ্যে নিফটি 24,500-এ পৌঁছাবে এবং ডিসেম্বর 2025-এর মধ্যে 26,500 মাত্রা অতিক্রম করবে।

রিপোর্ট অনুসারে, অবিলম্বে নিকটবর্তী সময়ে, বাজারগুলি লোকসভা নির্বাচনের ফলাফলগুলিতে ফোকাস করবে না। 330 আসনের বেস কেস পরিস্থিতি সহ NDA শাসনের প্রত্যাশিত প্রত্যাবর্তনের ফলে বড় সংস্কারের সাথে নীতির ধারাবাহিকতা আসবে যা ভারতীয় বাজারে ইতিবাচক অনুভূতিকে সমর্থন করবে।

ব্রোকারেজ ফার্মটি ভারতীয় ইক্যুইটি বাজারে বিস্তৃত-ভিত্তিক বৃদ্ধির সুবিধা নিতে লার্জক্যাপ এবং মিডক্যাপগুলিতে সমান প্রস্তাব সহ মাল্টি-ক্যাপ পদ্ধতির পরামর্শ দিয়েছে।

সেক্টরগুলির বিষয়ে মতামত শেয়ার করে, এমকা ইনভেস্টমেন্ট ম্যানেজারস লিমিটেডের চিফ ইনভেস্টমেন্ট অফিসার মনীশ সোনথালিয়া (এমকে গ্লোবা ফিনান্সিয়াল সার্ভিসেসের পোর্টফোলিও ম্যানেজমেন্ট সার্ভিস শাখা) বলেছেন, “বিএফএসআই, পিএসইউ এবং শিল্পগুলি ভাল করবে বলে আশা করা হচ্ছে বিএফএসআই আয়ের নেতৃত্ব দিয়েছে। প্রবৃদ্ধি এবং মূল্যায়নে একটি সংশোধন দেখা গেছে বিনিয়োগ-সম্পর্কিত থিমগুলি আগামী তিন থেকে পাঁচ বছরে পাওয়ার ক্যাপেক্স বিল্ডিং আপের সাথে কার্যকর হবে।"

"আমরা পাবলিক সেক্টর ইউনিটগুলিকে পুনরায় রেটিং দিচ্ছি কারণ কিছু সরকারী সংস্থা প্রতিরক্ষা, তেল বিপণন সংস্থাগুলি এবং পাওয়ার ফাইন্যান্সের মতো খাতে সুবিধা পাবে," তিনি যোগ করেছেন।