কলকাতা, ভেঙ্কটেশ আইয়ারের 21 বলে 42 রান করার আগে একটি সুশৃঙ্খল মুম্বা ইন্ডিয়ান্স বোলিং ইউনিট শনিবার এখানে তম আইপিএলে কলকাতা নাইট রাইডার্সকে সাত উইকেটে 157 রানে সীমাবদ্ধ করেছিল।

হ্যামস্ট্রিংয়ের স্ট্রেনের সাথে লড়াই করে, বৃষ্টির কারণে দেরীতে শুরু করার পরে এমআই একটি ভাল টস জিতে আইয়ার তার পাল্টা আক্রমণাত্মক নক দিয়ে KKR কে তাদের সবচেয়ে খারাপ শুরুর পরে তুলে নেয়।

বাঁহাতি এই ইনিংসের বিশেষত্ব ছিল তিনি যেভাবে জসপ্রিত বুমরাহকে একটি ছক্কা ও দুটি চারে মারেন।

আঙুলের চোটের কারণে 11টি ম্যাচ মিস করার পর, নীতীশ রানা রান আউট হওয়ার আগে আইয়ারের সাথে একটি গুরুত্বপূর্ণ জুটিতে 23 বলে 33 রান করেন।

কিন্তু লেগ-স্পিনার পীযূষ চাওলা তার তিন ওভারে ২/৩৮ রানে ফিরে এসে আইয়ার এবং আন্দ্রে রাসেলের দুটি গুরুত্বপূর্ণ উইকেট (1 বলে 24; 2x4, 2x6) নিয়ে মুম্বাই ভালভাবে বাউন্স করে।

রাসেল মেজাজে দেখছিলেন এবং তার উইকেটের বিপরীতে রানের খেলা অস্বীকার করে কেকেআরকে কিছু অতিরিক্ত রান।

বুমরাহ (চার ওভারে ২/৩৯) রিঙ্কু সিংকে ১২ বলে ২০ রানে আউট করে তার দুর্দান্ত স্পেল শেষ করেন।

শহরে অবিরাম বৃষ্টির কারণে তিন দিন ধরে কভারের আড়ালে থাকা একটি কঠিন উইকেটে, কেকেআর তাদের মৌসুমের সবচেয়ে খারাপ শুরু করেছিল এবং তাদের ওপেনার - ফিল সল্ট (6) এবং সুনীল নারিন (0) -কে সাত বলে হারিয়েছিল।

প্রথম বলে ছক্কা মারার পর, নুয়ান থুশারা স্লোয়ার ওয়ানে সল্টকে আউট করেন এবং বুমরাহ নারিনকে একটি ডেলিভারি দিয়ে ফ্লমমক্স করেন যা তার অফ-স্টাম্পকে ধাক্কা দিতে দেরীতে সুইং করে।

বুমরাহকে খেলার অযোগ্য দেখাচ্ছিল এবং তার প্রথম বলেই অজ্ঞাত নারিনকে ছিটকে দিয়ে টেস্ট ম্যাচ লেন্থ বোলিং করে ব্যাটসম্যানদের উত্যক্ত করেছিলেন।

অধিনায়ক শ্রেয়াস আইয়ারকেও ক্ষণস্থায়ী দেখাচ্ছিল এবং 10 বলে সাত রানে আনশুল কাম্বোজের লেগ বি-এর চারপাশে বোল্ড হয়েছিলেন।

স্কয়ার লেগ থেকে থ্রোতে হিলের আঘাতের পর আইয়ারের জন্য কঠিন সময় ছিল।

কিছু চিকিৎসার পর, বাঁ-হাতি ব্যাট করেছেন অবজ্ঞার সাথে এবং এমআইয়ের বেস বোলারকে আক্রমণ করেছিলেন যখন তিনি তাকে ছক্কা মেরেছিলেন এবং এমনকি 15-রু ওভারে বাউন্ডারির ​​জন্য আউট হয়েছিলেন।

তার ইনিংস নিশ্চিত করে যে কেকেআর তাদের রান-রেট উচ্চ রাখে, এবং তারা 45/3 তম পাওয়ার প্লেতে, যা বৃষ্টির কারণে পাঁচ ওভারে কমিয়ে দেওয়া হয়েছিল।

চাওলা তার প্রথম বলে তাকে পেয়েছিলেন, কিন্তু তারপর, রাসেল গতি বজায় রাখেন।

তিনি গরুর কোণে একটি শক্তিশালী স্লোগান দিয়ে চাওলাকে অভ্যর্থনা জানান এবং একটি মার্জিত চারের সাথে হাই গ্রেসফুল সাইডও দেখান।