ইমপ্যাক্ট সাবস্টিটিউট হিসেবে আসা ওপেনার প্রভসিমরান সিং ২০ বলে ৫৪ রান করেন এবং রান তাড়া করতে গিয়ে তার দলকে ধুমধাম করে শুরু করেন। ম্যাচ শেষে কথা বলতে গিয়ে প্রভসিমরন বলেন, দলের প্রতি সবসময়ই বিশ্বাস ছিল তম জয়।

"যত বড় স্কোরই হোক না কেন, দল তাড়া করে সবসময় মনে করে যে তারা টোটাল তাড়া করতে চায়। আমরা শুধু পাওয়ারপ্লেতে ক্যাশ করার পরিকল্পনা করেছি এবং আমরা তা করতে পেরেছি। আমরা তাড়া সম্পূর্ণ করতে পেরে এবং সেই গুরুত্বপূর্ণ দুটি পয়েন্ট জিততে পেরে খুশি, ম্যাচের পর সাই প্রভসিমরন সিং।

ডানহাতি ব্যাটারটি ড্রেসিংরুমে হেই কোচ ট্রেভর বেলিসের কাছ থেকে নিপুণ পরামর্শও প্রকাশ করতে গিয়েছিলেন যা রু চেজের সময় তার দলকে সাহায্য করেছিল।

"সবার মধ্যে একটি বিশ্বাস ছিল যে আমরা যদি এত রান ছাড়ি, তবে আমরা সহজেই তা তাড়া করতে পারি। কোচ বেলিস আমাদের বলেছিলেন যে আমাদের মোট রান তাড়া করার চাপ নিতে হবে না এবং আমাদের স্বাভাবিক নিজেদের মতো ব্যাট করতে বলেছিল। আমাদের আধিপত্যের প্রয়োজন ছিল এবং আমরা সেটা করতে পেরেছি এবং জয় পেতে পেরেছি।”

ওপেনার জনি বেয়ারস্টো, যিনি প্লেয়িং স্কোয়াডে ফিরে এসেছিলেন, রাতে ভাল এনে দেন, 48 বলে অপরাজিত 108 রান করেন। 8টি চার এবং 9টি ছক্কা এবং 225 স্ট্রাইক রেট সহ, বেয়ারস্টোর ব্লিটজক্রিগ কিংসদের লক্ষ্য অর্জনে সহায়তা করেছিল যা এক পর্যায়ে অসম্ভব বলে মনে হয়েছিল।

"জনি বেয়ারস্টো বিশ্বের অন্যতম বড় খেলোয়াড়। তিনি টেস ক্রিকেটও খেলেন এবং ফরম্যাটে এত বছর ধরে নিজের দেশের জন্য ডেলিভারি করে আসছেন। সকলেই জানেন যে তিনি কী করতে সক্ষম। ক্রিকেটে, আপনি ফর্মে আসতে পারেন। মাত্র একটি ম্যাচে সে আজ সেঞ্চুরি করেছে এবং গুরুত্বপূর্ণ নক খেলেছে, প্রভসিমরান।

23 বছর বয়সী এই ব্যক্তি আরও যোগ করেছেন যে দ্বিতীয় ইনিংসের সময় পৃষ্ঠের উপর কোনও শিশির ফ্যাক্টর ছিল না, তবে দলকে তাদের কী করতে হবে তা স্পষ্ট করে তাড়া করতে সহায়তা করেছিল। "এটি একটি ব্যাটিং সারফেস ছিল। আমাদের মন পরিষ্কার ছিল এবং আমরা জানতাম আমাদের কী করতে হবে। সারফেসে কোন শিশির ফ্যাক্টর ছিল না। কিন্তু মনের স্বচ্ছতা আমাদের সাহায্য করেছে," তিনি বলেছিলেন।

এদিকে, ফর্মে থাকা মিডল-অর্ডার ব্যাটসম্যান শশাঙ্ক সিং, ব্যাট-এর নম্বরে উন্নীত হয়েছেন। শুক্রবার 4, এবং তিনি 28 বলে 68 অপরাজিত নক দিয়ে সিদ্ধান্তের ন্যায্যতা প্রমাণ করেন। দুটি চার ও 8 ছক্কায় এবং 242.86 এর স্ট্রাইক রেট সহ, শশান ফায়ারপাওয়ার এনেছিলেন এবং শেষ পর্যন্ত 8 বল বাকি রেখে তার দলকে তম তাড়া সম্পূর্ণ করতে সহায়তা করেছিলেন।

ফলাফলের বিষয়ে কথা বলতে গিয়ে শশাঙ্ক বলেন, "আমি যখন ডাগ-আউটে ছিলাম, তখন আমি পিচের আচরণ দেখছিলাম, এবং আমি অনুভব করেছি যে এটি চমৎকারভাবে ভালো বাউন্সে আসছে। আমি অন্য বোলারদের আঘাত করার জন্য নিজেকে সমর্থন করেছি, যখন আমি সুনীল নারাইনকে নিয়ে একক ও ডাবলস খেলতে পেরে খুশি ছিলাম, তখন আমরা তাকে খেলার পরিকল্পনা করেছিলাম।

"আমাদের এখনও 5 টি ম্যাচ বাকি আছে, আমরা এটি একবারে একটি ম্যাচ নেব এবং আমি বিশ্বাস করি যে আমরা এখনও প্লে অফের জন্য যোগ্যতা অর্জন করতে পারি," শশাঙ্ক স্বাক্ষর করেন।

বুধবার চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মুখোমুখি হবে পাঞ্জাব কিংস।