প্রচুর হিট সহ, সানরাইজার্স হায়দ্রাবাদ 20 ওভারে 287/3 ছুঁয়েছে, আইপিএল ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ স্কোর এবং আরসিবি মাত্র 25 রানে হেরেছে তা প্রমাণ করে যে এম চিন্নাস্বামী স্টেডিয়ামে বোলারদের বিরুদ্ধে কতটা জিনিস ছিল।

দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরেজ শামসি একটি পোস্ট o X দিয়ে অনলাইনে বিতর্কের সূত্রপাত করেন, যা পূর্বে টুইটার ছিল, কারণ তিনি ব্যাটারদের জন্য এই ধরনের একপাশে ম্যাচ করার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলেন।

সমর্থকদের জিজ্ঞাসা করে যে তারা একতরফা প্রতিযোগিতাটি কোথায় উপভোগ করেছে, শামসি হাই সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন যে পিচ এবং বাউন্ডারি থাকার প্রয়োজন ছিল কিনা যা ব্যাট এবং বলের মধ্যে সমান প্রতিযোগিতার জন্য অনুমতি দেবে।

"একজন বোলার হিসাবে স্পষ্টতই আমি পক্ষপাতদুষ্ট হতে যাচ্ছি কিন্তু আমি শুধু কৌতূহলী।

"লোকেরা কি এই ধরনের গেমগুলি উপভোগ করে যেখানে বোলাররা পার্কে প্রায় প্রতিটি বলেই চূর্ণ-বিচূর্ণ হয়ে যাচ্ছে নাকি ব্যাট এবং বলের মধ্যে সমান প্রতিযোগিতার জন্য পিচ এবং বাউন্ডারি থাকা ভাল?" শামসি তার পোস্টে লিখেছেন।

শামসি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছিলেন একজন ভক্ত কর্তৃপক্ষকে বোলারদের প্রতি "দয়া করতে" বলেছিল।

"আমি এই গেমগুলিকে ঘৃণা করি যেখানে কোনও প্রতিযোগিতা নেই। আমি 70-মিটার বাউন্ডারি এবং 160-180 রানের লক্ষ্য পছন্দ করি," শামসির প্রতিক্রিয়ায় একজন ভক্ত লিখেছেন।

তাকে সমর্থন করেন আরেক ভক্ত। "একদম না। এটা ক্রিকেট নয় আইসিসি এবং বিসিসিআই ক্রিকেটকে ধ্বংস করছে। একজন এবং দুজনের আকর্ষণ আলাদা। ব্যাট এবং বলের মধ্যে ভারসাম্য থাকা উচিত, অন্যথায় এই সুন্দর খেলাটি বাঁচানো কঠিন হবে," বলেছেন তার পোস্টে ভক্ত.

অন্যান্য অনেক ক্রিকেট বিশেষজ্ঞ শামসিকে সমর্থন করে, এটা স্পষ্ট যে লোকেদের পারিশ্রমিকের জন্য বল এবং ব্যাটের মধ্যে সমান লড়াই হওয়া উচিত। কিন্তু বড় স্কোর স্পনসরদের কাছ থেকে অনেক মনোযোগ পেয়ে, এটা মনে হচ্ছে না যে এই ধরনের চিন্তা প্রশাসকদের মধ্যে যথেষ্ট আকর্ষণ পাবে।