সম্প্রচারকারীরা কথোপকথনটিকে "এলএসজি শিবির থেকে অ্যানিমেটেড প্রতিক্রিয়া" হিসাবে দেখিয়েছে।

উদ্বোধনী জুটি ট্র্যাভিস হেড এবং অভিষেক শর্মার বিস্ফোরক ব্যাটিংয়ের ভিত্তিতে SRH এলএসজিকে 10 উইকেটে জিতেছে।

এলএসজি টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং অধিনায়ক রাহুল 33 বলে 29 রানের ধীর ইনিংস খেলে মোট 165 রান করে। আয়ুশ বাদোনি (30 বলে 55) এবং নিকোলাস পুরান (26 বলে 48) এর মধ্যে 99 রানের জুটি এলএসজিকে সম্মানজনক সমাপ্তি এনে দেয়।

জবাবে, হেড (30 বলে 89) এবং অভিষেক (28 বলে 75) এলএস বোলারদের ধ্বংস করে দেয় কারণ SRH মাত্র 9.4 ওভারে 166 রানের লক্ষ্য তাড়া করে। ম্যাচের ফলাফলের পর LSG মালিককে বেশ অসন্তুষ্ট দেখাচ্ছিল এবং বুধবার রাতে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে বাউন্ডারি লাইনের কাছে অধিনায়ক রাহুলের সাথে তীব্র আলোচনা করতে দেখা গেছে। যদিও তাদের কথোপকথনের বিষয়বস্তু শ্রুতিমধুর ছিল না, তাদের মধ্যে অ্যানিমেটেড কথোপকথন। মালিক এবং অধিনায়ক, যা সম্প্রচারকারী দ্বারা বন্দী হয়েছিল, এলএসজির 10 উইকেটের বিধ্বংসী পরাজয়ের পরে সোশ্যাল মিডিয়ায় শিরোনাম হয়েছিল।

যাইহোক, ভক্তরা স্টেডিয়ামে রাহুলের প্রতি এলএসজি মালিকের প্রকাশ্য অঙ্গভঙ্গি দেখে হতাশ হয়েছিলেন, পরামর্শ দিয়েছিলেন যে ক্ষতি সম্পর্কে আলোচনা দর্শকদের সামনে না করে ব্যক্তিগতভাবে করা উচিত।

"এমন একজন দক্ষ খেলোয়াড়, কেএল রাহুলের জন্য, মাঠে জাতীয় মিডিয়াতে দলের মালিকের ক্রোধের মুখোমুখি হওয়া অন্তত বলতে হতাশার! মিটিং এর এই বিষয়ে কথা বলা যাক।"দরজা!" X এর উপর একটি পরীক্ষা লিখেছেন।

অন্য একজন বলেছেন, "একজন উদ্যোক্তা কীভাবে এত কঠোর মানুষ হতে পারে, এটি এমন একটি ম্যাচ বা খেলা যেখানে আপনি জিতেন বা হারেন, এটি #কেএলরাহুলের জন্য সত্যিই একটি বেদনাদায়ক অভিজ্ঞতা।"

@LucknowIPL-এর মালিকের কাছ থেকে এটা খুবই দুঃখজনক। এতগুলি বিএ সিজন সত্ত্বেও SRH ম্যানেজমেন্টকে কখনও খেলোয়াড়দের সাথে মাঠে বা ড্রেসিংরুমের কাছাকাছি দেখা যায়নি এবং এখনও জড়িত থাকার জন্য অনেক ক্ষোভের মুখোমুখি হতে হয়েছে৷ "এই @KLrahul দেখুন...," অন্য মন্তব্যে বলা হয়েছে। পরাজয়ের পর, এলএসজি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে নেমে গেছে এবং তাদের শেষ দুটি ম্যাচ জিততে হবে এবং আশা করি প্লেঅফের জন্য যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হলে অন্য ফলাফল তাদের পথে যাবে।