মুম্বাই (মহারাষ্ট্র) [ভারত], যখন এড ওয়েস্টউইক তার 37 তম জন্মদিন উদযাপন করেছেন, বলিউড অভিনেত্রী এবং তার বাগদত্তা অ্যামি জ্যাকসন তাকে শুভেচ্ছা জানাতে একটি আরাধ্য পোস্ট শেয়ার করেছেন৷

তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিয়ে, অ্যামি ছবিগুলির একটি সিরিজ শেয়ার করেছেন এবং লিখেছেন, "আপনি আমার নেওয়া সেরা সিদ্ধান্ত। শুভ জন্মদিন, বাবু।"

তার মন্তব্যের জবাবে, ওয়েস্টউইক লিখেছেন, "আমার স্বপ্ন প্রতিদিন আপনার সাথে সত্য হয়। এই মিষ্টি বার্তার জন্য আপনাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি।"

https://www.instagram.com/p/C8uKjc-qA4x/?utm_source=ig_web_copy_link

মাত্র কয়েক দিন আগে, অ্যামি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিগুলির একটি সিরিজ ড্রপ করতে নিয়েছিল যখন সে ফ্রান্সে একটি ব্যক্তিগত জেটে তার বন্ধুদের সাথে তার ব্যাচেলরেট পার্টি উদযাপন করেছিল।

প্রথম ছবিতে, অ্যামি আত্মবিশ্বাসী দেখাচ্ছিল যখন সে একটি প্রাইভেট জেটে চড়েছিল। পরের ছবিগুলিতে তাকে একটি চটকদার সাদা স্যুট, সূর্যের টুপি, জালের সাদা গ্লাভস এবং বড় মুক্তার কানের দুল দেখা গেছে। তিনি একটি 'বধূ-বধূ' স্যাশ পরেছেন এবং একটি পানীয় ধরে রেখেছেন।

অ্যামিও তার বন্ধুদের সাথে প্রাইভেট জেটে ছবি তুলেছে, সবাই হাসছে আর মজা করছে। শেষ ফটোতে, তার বন্ধুদের অ্যামির মুখোশ পরে জেটের কাছে পোজ দিতে দেখা যায়।

'এক দিওয়ানা থা' অভিনেত্রী সম্প্রতি 'গসিপ গার্ল' এবং 'হোয়াইট গোল্ড'-এর মতো শোতে তার ভূমিকার জন্য জনপ্রিয় অভিনেতা এড ওয়েস্টউইকের সাথে তার বাগদান ঘোষণা করেছেন।

2022 সালে, অ্যামি এড ওয়েস্টউইক ইনস্টাগ্রাম অফিসিয়ালের সাথে তার সম্পর্ক তৈরি করেছিলেন।

এড একজন অভিনেতাও। 'গসিপ গার্ল'-এ তার ভূমিকার জন্য তিনি সর্বাধিক পরিচিত।

অ্যামি এর আগে বেশ কিছুদিন ধরে জর্জ প্যানাইওতুকে ডেট করেছিলেন। দুজন 2019 সালে বাগদান করেন এবং একই বছরের সেপ্টেম্বরে তাদের ছেলেকে স্বাগত জানান।

জানা গেছে, 2021 সালে এই দম্পতি আলাদা হয়ে যায়, তারপরে অ্যামি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তাদের সমস্ত ছবি একসাথে সরিয়ে ফেলে।