ওয়াশিংটন [মার্কিন], 'ব্যাটম্যান: কেপড ক্রুসেডার'-এর নির্মাতারা অবশেষে অ্যানিমেটেড সিরিজের ট্রেলার উন্মোচন করেছে। এটি দ্য ডার্ক নাইটের একটি অ্যানিমেটেড অভিযোজন। সিরিজটি, যা ব্যাটম্যানের আরও জটিল সংস্করণের প্রতিনিধিত্ব করবে, আমাজন এমজিএম স্টুডিও দ্বারা প্রযোজনা করা হয়েছে।

ট্রেলারে দেখা যাচ্ছে যে গোথাম সিটিকে ব্যাটম্যান বলে দাবি করা একজন মুখোশধারী ব্যক্তির ক্রিয়াকলাপে আতঙ্কিত হচ্ছে। পুলিশ এবং জনগণ সুপারহিরোকে ধরতে এবং শাস্তি দেওয়ার জন্য অনুসরণ করছে।

ট্রেলারটি একটি ভয়েসওভার দিয়ে শুরু হয়, "আজকাল সকলের মনে প্রশ্ন জিজ্ঞাসা করা হচ্ছে, ব্যাটম্যান সম্পর্কে আপনি কী ভাবছেন?" ব্যাকগ্রাউন্ডে, একটি ব্যাটম্যানের মতো ছায়ামূর্তিকে ফ্লাইট নেওয়ার আগে অন্ধকারে ঘুরে বেড়াতে দেখা যায়।

"আমি আতঙ্কিত। এই পুরো শহরটি একটি হাতের ঝুড়িতে নরকে চলে গেছে," আরেকটি কণ্ঠ আসে। "আচ্ছা, সে আইন ভঙ্গ করছে, তাই না? তাই তাদের উচিত সেই পাগলকে ধরে তাকে আটকে রাখা" অন্য চরিত্রটি ভাগ করেছে।

https://x.com/PrimeVideo/status/1805994809070322001

অফিসিয়াল বর্ণনা অনুসারে, "গোথাম সিটিতে স্বাগতম, যেখানে দুর্নীতিবাজের সংখ্যা ভালোর চেয়ে বেশি, অপরাধীরা ব্যাপকভাবে দৌড়ায় এবং আইন-কানুন পালনকারী নাগরিকরা একটি নিরন্তর ভয়ের মধ্যে বাস করে। ট্র্যাজেডির আগুনে নকল, ধনী সমাজপতি ব্রুস ওয়েন আরও কিছু হয়ে ওঠে। এবং মানুষের চেয়ে কম -- ব্যাটম্যান তার এক-মানুষের ক্রুসেড জিসিপিডি এবং সিটি হলের মধ্যে অপ্রত্যাশিত মিত্রদের আকর্ষণ করে, কিন্তু তার বীরত্বপূর্ণ কর্মগুলি মারাত্মক, অপ্রত্যাশিত প্রভাবের জন্ম দেয়," হলিউড রিপোর্টার অনুসারে।

ব্যাটম্যান: ক্যাপড ক্রুসেডার ব্যাটম্যান/ব্রুস ওয়েন চরিত্রে হ্যামিশ লিংকলেটার অভিনয় করেছেন। অন্যান্য কণ্ঠশিল্পীদের মধ্যে রয়েছেন ক্রিস্টিনা রিকি, জেমি চুং, ডিড্রিখ বাডার, মিনি ড্রাইভার, ম্যাকেনা গ্রেস, এরিক মরগান স্টুয়ার্ট, মিশেল সি. বনিলা, ক্রিস্টাল জয় ব্রাউন, জন ডিম্যাজিও, পল স্কির, রিড স্কট, টম কেনি, জেসন ওয়াটকিন্স, গ্যারি অ্যান্থনি উইলিয়ামস, ড্যান ডনোহু, ডেভিড ক্রুমহোল্টজ, হ্যালি জোয়েল ওসমেন্ট এবং টবি স্টিফেনস।

শোটি Warner Bros. Animation, Bad Robot Productions এবং 6th & Idaho-এর। এই সিরিজের 10টি পর্বের সবকটিই প্রিমিয়ার হবে বৃহস্পতিবার, 1 আগস্ট, প্রাইম ভিডিওতে।