নর্থ সাউন্ড [অ্যান্টিগুয়া এবং বারবুডা], অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল তার ক্ষয়িষ্ণু ফর্ম সম্পর্কে খুলেছেন এবং মনে করেন যে তিনি এটি ফিরে পেতে খুব বেশি দূরে নেই।

ম্যাক্সওয়েল বেগুনি প্যাচ খুঁজে পেতে সংগ্রাম করছেন, এবং তার খারাপ ফর্ম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সাথে নীচের-সম মৌসুমে ফিরে এসেছে।

আইপিএল 2024-এর দশটি ম্যাচে তিনি মাত্র 5.78 গড়ে এবং 120.93 স্ট্রাইক রেটে মাত্র 52 রান করেছিলেন। মৌসুমের প্রথমার্ধে তিনি কয়েকটি হাঁসের নিবন্ধন করেছিলেন।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপেও ম্যাক্সওয়েলের লীন প্যাচ অব্যাহত ছিল, চার ম্যাচে 13.00 গড়ে তার ব্যাট থেকে মাত্র 39 রান আসে।

"এখনও সত্যিই ভালো লাগছে। আমি বেশ ভালো বল মারছি, কিন্তু...আমার মনে হয়, সেই ছন্দ ও গতি পাওয়াটা সত্যিই কঠিন ছিল। আপনি দেখেছেন আমাদের ওপেনাররা সেখানে গিয়ে পুরোটা পাম্প করতে পেরেছেন। জায়গা, এবং তারপর মিডল অর্ডারে, এটি সামঞ্জস্য করা বেশ কঠিন ছিল," ম্যাক্সওয়েল ইএসপিএন এর অ্যারাউন্ড দ্য উইকেটকে বলেছেন।

ম্যাক্সওয়েল সহকর্মী অলরাউন্ডার মার্কাস স্টয়নিসের প্রশংসাও করেছেন, যিনি এই প্রতিযোগিতার শুরু থেকেই সমস্ত সিলিন্ডার ফায়ার করছেন।

"পুরো টুর্নামেন্ট জুড়ে একমাত্র যিনি ধারাবাহিকভাবে তাদের ধ্বংস করেছেন তিনি হলেন স্টোইন - সে অসামান্য। আমার নিচের লোকদের থাকাটা আমাকে অনেক আত্মবিশ্বাস দেয়, জেনে যে টুর্নামেন্টে নিজেকে নামানোর জন্য আমার কাছে কিছুটা সময় আছে, এবং আমরা করেছি। আমাদের নিচে কিছু সত্যিকারের গুণ আছে যেটা আমার মনে হয় না যে আমি আমার স্ট্র্যাপ পুরোপুরি হিট করেছি, ইংল্যান্ডের বিরুদ্ধে খুব ভালো খেলেছি... কিন্তু আমি জানি এটা খুব বেশি দূরে নয়।

গ্রুপ পর্বে অস্ট্রেলিয়ার চারটি জয়ে স্টয়নিসের সরাসরি হাত রয়েছে। 156 রান সহ, তিনি টুর্নামেন্টের শীর্ষস্থানীয় রান স্কোরারদের একজন, এবং তার বেল্টের নিচে ছয় উইকেটও রয়েছে।

মার্শের নেতৃত্বে অস্ট্রেলিয়া টুর্নামেন্টে এখনো হারতে পারেনি। কিন্তু, তার হ্যামস্ট্রিং ইনজুরির পর থেকে, যা তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) 2024-এর সময় তুলেছিলেন, মার্শ বোর্ডে রান সংগ্রহ করতে লড়াই করেছেন।

ম্যাক্সওয়েল মার্শের প্রশংসা করেছেন যে তিনি অল্প সময়ের মধ্যে প্রভাব ফেলতে পারেন এবং গত কয়েক বছরে সমস্ত ফর্ম্যাটে তার প্রভাবশালী পারফরম্যান্সের জন্য।

"গত কয়েক বছর ধরে মিচ অবিশ্বাস্য হয়ে উঠেছে যখন সে তিনটি ফরম্যাটেই ফিরে এসেছে, বিশেষ করে টেস্ট স্টাফ। আমি মনে করি এটি সম্ভবত অন্য দুটি ফরম্যাটে আত্মবিশ্বাসে ফিল্টার করেছে। তাকে তার কাজ করতে দেখে, আপনি সবসময় জানেন যে তিনি মূলত একটি খেলা (প্রতিপক্ষের জন্য) নষ্ট করা থেকে মাত্র এক বা দুই শট দূরে, এবং আমরা সেটা দেখার অপেক্ষায় আছি," মার্শ বলেছেন।

অ্যান্টিগা ও বারবুডায় স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে শুক্রবার বাংলাদেশের বিপক্ষে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার ৮-এর প্রথম ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া।