ওয়াশিংটন [মার্কিন], অভিনেতা অস্টিন বাটলার, বহুমুখী ভূমিকা এবং সাম্প্রতিক একাডেমি পুরস্কার মনোনয়নের জন্য পরিচিত, আসন্ন 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' রিবুটে তার সম্ভাব্য কাস্টিংকে ঘিরে জল্পনা-কল্পনার সমাধান করেছেন।

সহ-অভিনেতা জোডি কমারের সাথে তার নতুন ফিল্ম 'দ্য বাইকারাইডার্স'-এর প্রচারের সময়, বাটলার আইকনিক ফ্র্যাঞ্চাইজিতে তার গুজব জড়িত থাকার বিষয়ে অনুসন্ধানের জবাব দেন।

ডেডলাইন দ্বারা প্রাপ্ত একটি সাক্ষাত্কারে, বাটলার প্রথমে বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, "ওহ সত্যিই, আমি এটি সম্পর্কে শুনিনি। আমি পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান পছন্দ করতাম।"

তিনি এই সিরিজের জন্য তার শৈশবের প্রশংসার কথা স্মরণ করিয়ে দিয়েছিলেন, মনে করিয়ে দিয়েছিলেন যে প্রাথমিক বিদ্যালয় থেকে এটি কীভাবে তার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করেছিল।

ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর ডেপের আইকনিক চরিত্রে প্রতিফলিত করে তিনি যোগ করেছেন, "এটি স্পর্শ করা কঠিন কারণ তারা এটি খুব ভাল করেছে। জনি [ডেপ] এটির সাথে যা করেছে তা আমি পছন্দ করেছি।"

ডিজনি থিম পার্ক রাইড দ্বারা অনুপ্রাণিত 'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' ফ্র্যাঞ্চাইজি, 2003 থেকে 2017 সাল পর্যন্ত পাঁচটি চলচ্চিত্রে ডেপের ক্যারিশম্যাটিক অভিনয়ের কারণে একটি বৈশ্বিক ঘটনা হয়ে ওঠে।

ডেডলাইন অনুসারে, প্রযোজক জেরি ব্রুকহেইমার সম্প্রতি ভোটাধিকার আরও প্রসারিত করার আশায় মার্গট রবি অভিনীত একটি মহিলা-নেতৃত্বাধীন স্পিনঅফের সাথে রিবুট করার পরিকল্পনা নিশ্চিত করেছেন।

ডেপের প্রত্যাবর্তনের সম্ভাবনা নিয়ে আলোচনা করে, ব্রুকহেইমার সিরিজে অভিনেতার অবদানের জন্য তার প্রশংসার উপর জোর দেন।

ক্যাপ্টেন জ্যাক স্প্যারো চরিত্রে ডেপের অনন্য চিত্রায়ন এবং শৈল্পিক প্রভাব তুলে ধরে ব্রুকহেইমার বলেন, "এটি একটি রিবুট, কিন্তু যদি এটি আমার উপর নির্ভর করে তবে তিনি এতে থাকবেন।"

'পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান' রিবুটের জন্য কাস্টিং সিদ্ধান্তের চারপাশে জল্পনা-কল্পনা ঘুরপাক খাচ্ছে, বাটলার এমন একটি আইকনিক ভূমিকায় পা রাখার বিষয়ে সতর্ক হলেও নস্টালজিক রয়েছেন।

এদিকে, তার আসন্ন ক্রাইম থ্রিলার শিরোনাম, 'দ্য বাইকারাইডার্স' 21 জুন প্রেক্ষাগৃহে প্রিমিয়ার হতে চলেছে।