মজার বিষয় হল, তাদের সংযোগটি 2021 সালের দিকে, যখন অমরুতা শারিবকে তার প্রথম OTT পুরস্কার প্রদান করে। এখন, অভিনেতা-যুগল '36 দিন'-এ রিল-লাইফ দম্পতি হিসাবে অভিনয় করছেন।

সিরিজের মুক্তির আগে, অমরুতা 2021 সালে একটি পুরষ্কার অনুষ্ঠানে তার সাথে তাৎক্ষণিকভাবে এটিকে হিট করার পরে পর্দায় শারিবের সাথে বাহিনীতে যোগদান করার অভিজ্ঞতার কথা খুলেছিলেন।

ইভেন্টের কথা স্মরণ করে, অমরুতা শেয়ার করেছেন: "আমরা প্রথমে একটি OTT অ্যাওয়ার্ডে সংযুক্ত হয়েছিলাম, এবং সেখানে একটি তাত্ক্ষণিক বন্ধুত্বের স্ফুলিঙ্গ ছিল৷ শারিবকে তার প্রথম OTT পুরস্কারের সাথে উপস্থাপন করা একটি গর্বের মুহূর্ত ছিল কারণ আমি তখন জানতাম যে তিনি একজন প্রতিভাবান এবং নিবেদিতপ্রাণ অভিনেতা৷ "

"তাঁর নৈপুণ্যের প্রতি শারিবের উত্সর্গ সত্যিই অনুপ্রেরণাদায়ক, এবং '36 দিন'-এ তাঁর সাথে সহযোগিতা করতে সক্ষম হওয়া একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা। আমাদের চরিত্র, ললিতা এবং বিনোদের মধ্যে একটি জটিল এবং নিবিড় সম্পর্ক রয়েছে এবং তার সাথে এটিকে জীবন্ত করে তোলা হয়েছে। চ্যালেঞ্জিং এবং পরিপূর্ণ উভয়ই ছিল,” অমরুতা বলেছিলেন।

অভিনেত্রী আরও যোগ করেছেন: "এটি প্রায়শই নয় যে আপনি একজন সহ-অভিনেতা খুঁজে পান যিনি আপনার অভিনয়কে উন্নীত করেন, তবে শারিবের সাথে ঠিক এটিই ঘটেছিল। আমরা দর্শকদের রসায়ন এবং আবেগের তীব্রতা দেখতে পেয়ে আমি উত্তেজিত। সিরিজ।"

'৩৬ দিন'-এ, শারিব বিনোদ শিন্দেকে চিত্রিত করেছেন, গোয়ার হোটেল এমারল্ড ওশেনস স্টার সুইটসের জেনারেল ম্যানেজার। অমৃতা ললিতার ভূমিকা রচনা করেছেন, একটি জটিল চরিত্র যা একটি অস্থির অতীত এবং বিলাসিতা এবং মর্যাদার নিরলস সাধনা দ্বারা আকৃতির, তাকে নৈতিকভাবে অস্পষ্ট পরিস্থিতিতে নিয়ে যায়।

'36 ডেজ'-এ আরও অভিনয় করেছেন নেহা শর্মা, পুরব কোহলি, সুশান্ত দিভগিকর, শ্রুতি শেঠ এবং চন্দন রায় সান্যাল।

গোয়ার একটি সুস্বাস্থ্যের শহরতলির হাউজিং এস্টেটের নির্মল পটভূমির বিপরীতে সেট করা, সিরিজটি একটি হত্যার আবিষ্কারের সাথে উদ্ভাসিত হয়, ঘটনাগুলির একটি শৃঙ্খল স্থাপন করে যা আপাতদৃষ্টিতে নিখুঁত প্রতিবেশীর লুকানো রহস্যগুলিকে উন্মোচন করে।

'36 দিন' 12 জুলাই Sony LIV-তে প্রিমিয়ার হবে।