গুজরাটি ছবি 'ফুলেকু' এবং বলিউড মুভি 'রকেট গ্যাং'-এ অভিনয় করা মঞ্জরি বলেছেন: "ফ্যাশন, আমার কাছে, আত্ম-প্রকাশের একটি রূপ, পোশাকের মাধ্যমে ব্যক্তিত্ব, মেজাজ এবং সাংস্কৃতিক প্রভাব প্রকাশ করার একটি উপায়, আনুষাঙ্গিক, এবং শৈলী পছন্দ।"

তার আরামদায়ক পোশাকগুলি খুব আরামদায়ক পোশাক, যেমন আরামদায়ক লাউঞ্জওয়্যার এবং আরামদায়ক-ফিট পোশাক, যা তাকে স্বাচ্ছন্দ্য এবং আত্মবিশ্বাসী বোধ করে।

কিন্তু একটি তারিখের রাতের জন্য, তিনি একটি ক্লাসিক কিন্তু আড়ম্বরপূর্ণ পোশাক বেছে নেবেন, যেমন একটি ছোট কালো পোশাক, পরিপূরক আনুষাঙ্গিকগুলির সাথে যুক্ত৷

তিনি বিশ্বাস করেন ফ্যাশন প্রবণতার সাথে তাল মিলিয়ে চলা সত্যিই ক্লান্তিকর হতে পারে, বিশেষ করে পরিবর্তনের দ্রুত গতিতে।

"অভিনেতারা কিছু পরিমাণে বর্তমান থাকার জন্য চাপ অনুভব করতে পারে, বিশেষ করে জনসাধারণের উপস্থিতি এবং রেড কার্পেট ইভেন্টগুলির জন্য," তিনি বলেছিলেন।

মঞ্জরি অবশ্য সম্মত হন যে লোকেরা কখনও কখনও প্রবণতার সাথে ওভারবোর্ড যেতে পারে, এই বলে, “কিছু লোক আরাম বা উপযুক্ততার চেয়ে শৈলীকে অগ্রাধিকার দেয়। কী পরবেন তা সিদ্ধান্ত নেওয়ার সময়, সাংস্কৃতিক ও সামাজিক রীতিনীতির প্রতি সচেতন থাকার পাশাপাশি অনুষ্ঠান, ব্যক্তিগত স্বাচ্ছন্দ্য এবং ব্যক্তিগত শৈলীর পছন্দগুলি বিবেচনা করা অপরিহার্য।"

একজন অভিনেতা হিসাবে, তিনি তাদের নৈপুণ্যের অংশ হিসাবে বৈচিত্র্যময় ফ্যাশন সংবেদনশীল চরিত্রগুলিকে আলিঙ্গন করার জন্য উন্মুক্ত, তাদের বহুমুখিতা এবং বিভিন্ন ভূমিকা বিশ্বাসযোগ্যভাবে বসবাস করার ক্ষমতা প্রদর্শন করে।

তিনি বলেছিলেন, "একটি ভিন্ন ফ্যাশন সেন্সের সাথে একটি চরিত্র চিত্রিত করার সময়, অভিনেতারা তাদের ভূমিকার সত্যতা বজায় রাখতে এবং ভক্তদের মধ্যে বিভ্রান্তি এড়াতে জনসাধারণের উপস্থিতিতে আরও নমনীয় বা চরিত্র-উপযুক্ত পোশাক বেছে নিতে পারেন।"