নয়ডা, গ্রেটার নয়ডা ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট অথরিটি সোমবার বলেছে যে এটি তার বিজ্ঞাপিত অঞ্চলে দখলদারদের বিরুদ্ধে তার পদক্ষেপ জোরদার করেছে এবং অবৈধ নির্মাণের জন্য প্রায় 350 জনকে নোটিশ জারি করেছে।

নোটিশে, জিএনআইডিএ একটি সরকারী বিবৃতি অনুসারে, দখলকারীদের অবৈধ নির্মাণ অপসারণ করতে বা ভেঙে ফেলার ব্যবস্থা নিতে বলেছে।

এই নোটিশগুলি হিন্দন নদীর তীরে নিমজ্জিত এলাকায় হাইবতপুরে অবৈধ নির্মাণের জন্য 176 জনকে সহ 250 জন দখলদারকে জারি করা হয়েছে, বাকি নোটিশগুলি সানপুরা গ্রামের জন্য, এতে বলা হয়েছে।

GNIDA, যা উত্তর প্রদেশ সরকারের অধীনে কাজ করে, বলেছে যে তার বিজ্ঞাপিত এলাকায় তার অনুমতি ছাড়া নির্মাণ করা যাবে না এবং এই বিষয়ে তথ্য নিয়মিতভাবে ছড়িয়ে দেওয়া হয়েছে।

"কিন্তু, নিজের বাড়ির মালিক হওয়ার আকর্ষণে" কিছু লোক অবৈধ উপনিবেশকারীদের ফাঁদে পড়ে তাদের কষ্টার্জিত অর্থ হাতিয়ে নিচ্ছে তারা অবৈধ কলোনিতে জমি কিনে বাড়ি তৈরির চেষ্টা করছে। আমার নজরে আসার সাথে সাথে, কর্তৃপক্ষ এই অবৈধ নির্মাণগুলি ভেঙে ফেলার জন্য ব্যবস্থা নেয়," জিএনআইডিএ বলেছে।

"অধিগ্রহণের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ নিতে, গ্রেটার নয়ডা অথরিটির সিইও এন রবি কুমার একটি প্রচার শুরু করেছেন এবং suc নির্মাণগুলি ভেঙে দেওয়ার নির্দেশ দিয়েছেন। ভাঙার আগে, গ্রেটার নয়ডা কর্তৃপক্ষ অবৈধ নির্মাণ করা 350 জনকে নোটিশ জারি করেছে, যাতে নির্দেশ দেওয়া হয়েছে। অবিলম্বে অবৈধ নির্মাণ অপসারণ করতে,” এটি যোগ করেছে।

গ্রেটার নয়ডা অথরিটির অতিরিক্ত সিইও অন্নপূর্ণা গর্গ সতর্ক করে দিয়েছিলেন যে বিজ্ঞাপিত এলাকায় আমি কাউকে নির্মাণের অনুমতি দিইনি এবং যারা তা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

"অতীতেও, অনেক গ্রামে অবৈধ নির্মাণের বিরুদ্ধে নোটিশ জারি করে কর্তৃপক্ষের দ্বারা ব্যবস্থা নেওয়া হয়েছে," গর্গ বলেছিলেন।