এই অভিনেত্রী, যাকে কমেডি রন্ধনসম্পর্কীয় শো 'লাফটার শেফ আনলিমিটেড এন্টারটেইনমেন্ট'-এ দেখা যাবে, বলেছিলেন: "কোন রান্নাঘরের স্মৃতি নেই, আমি একবার আমাদের বাড়ির উদ্বোধনের সময় দুধ ফুটিয়েছিলাম এবং তা ছাড়া আমি কখনও রান্না করার চেষ্টা করিনি।"

তবে, বেঁচে থাকার জন্য তিনি "আলু কি সবজি এবং চাপাতি" বানাবেন, অভিনেত্রী বলেছিলেন।

যদি তাকে একটি রেস্টুরেন্টের মেনুতে একটি খাবার হিসাবে নিজেকে চিত্রিত করতে হয়, তাহলে সে নিজেকে কী অদ্ভুত নাম দেবে?

“আলু কুরকুড়ি কারণ আলু যে কোনো জায়গায় মানায়। আমি মনে করি আমি একই ওয়া - আপনি আমাকে যেখানেই রাখুন আমি স্বাচ্ছন্দ্য বোধ করতে পারি,” তিনি বলেছিলেন।

অভিনেত্রী তার শৈশবের দিনগুলির একটি রান্নাঘরের দুর্ঘটনার কথা স্মরণ করেছিলেন এবং প্রকাশ করেছিলেন যে তার মা যখন পুরান পলিস তৈরি করছিলেন তখন তিনি গরম ঘি দিয়ে নিজেকে পুড়িয়েছিলেন।

যে তারকারা শেফের টুপি ডোন তারা হলেন কৃষ্ণা অভিষেক-কাশ্মেরা শাহ, ভিক জৈন-অঙ্কিতা লোখান্ডে, রাহুল বৈদ্য-আলি গনি, রিম সমীর শেখ-জান্নাত জুবায়ের করণ কুন্দ্রা-অর্জুন বিজলানি, এবং সুদেশ লেহরি-নিয়া শর্মা।

কোন সেলিব্রিটিকে তিনি তার সবচেয়ে বড় প্রতিযোগিতা হিসাবে দেখেন সে সম্পর্কে কথা বলতে গিয়ে, অঙ্কিতা বলেছেন "সবাই" কারণ তিনি বা তার স্বামী ভিকি রান্না করতে পারেন না।

"ভিকি এবং আমি রন্ধন বিশেষজ্ঞ নই, তবে আমরা জানি কিভাবে শ্রোতাদের বিনোদন দিতে হয়," তিনি যোগ করেছেন।

অনুষ্ঠানের মাধ্যমে অঙ্কিতা নতুন কিছু শেখার জন্য নিজেকে চ্যালেঞ্জ করছেন।

“এটা আমার জন্য একটা বড় ব্যাপার কারণ আমি আগে কখনো রান্না করিনি। আমি নতুন কিছু শেখার জন্য নিজেকে চ্যালেঞ্জ করছি এবং এটি করার সময় আমি বিনোদন দিতে পারি কিনা তা দেখার জন্য এটি ভিন্ন কিছু চেষ্টা করা এবং এটি কীভাবে যায় তা দেখার জন্য, "তিনি বলেছিলেন।

কালারে প্রচার হবে ‘লাফটার শেফস আনলিমিটেড এন্টারটেইনমেন্ট’।