নতুন দিল্লি, আইটি স্টার্ট-আপ ইউনিফাইঅ্যাপস এলিভেশন ক্যাপিটালের নেতৃত্বে একটি তহবিল রাউন্ডে 11 ​​মিলিয়ন মার্কিন ডলার, প্রায় 91 কোটি রুপি সংগ্রহ করেছে, বুধবার সংস্থাটি জানিয়েছে।

সংস্থাটি একটি ইউনিফাইড ইন্টিগ্রেশন প্ল্যাটফর্ম তৈরি করতে তহবিল ব্যবহার করবে যা উদ্যোগগুলিকে 10 গুণ দ্রুত কাস্টম অ্যাপ্লিকেশন তৈরি করতে, ওয়ার্কফ্লো অটোমেশন তৈরি করতে এবং রিয়েল টাইমে অ্যাপ্লিকেশনগুলির মধ্যে ডেটা সিঙ্ক করতে দেয়।

"UnifyApps একটি ইউনিফাই ইন্টিগ্রেশন প্ল্যাটফর্ম তৈরি করতে USD 11 মিলিয়ন বীজ তহবিল রাউন্ডের ঘোষণা করেছে যা এন্টারপ্রাইজগুলিকে 10 গুণ দ্রুত কাস্টম অ্যাপ্লিকেশন তৈরি করতে, ওয়ার্কফ্লো অটোমেশন তৈরি করতে এবং রিয়েল-টাইমে অ্যাপ্লিকেশনের মধ্যে ডেটা সিঙ্ক করার অনুমতি দেবে"।

সুমিত নন্দল (সিওও) অভিষেক কুরানা (সিপিও), রচিত মিত্তাল (সিটিও), অভিনব সিঙ্গি (ভিপি ইঞ্জিনিয়ারিং) রাহুল আনিশেট্টি (ভিপি ইঞ্জিনিয়ারিং), কাভিশ মানুবলু (ভিপি ইঞ্জিনিয়ারিং) সহ পবিত্র সিং (সিইও) দ্বারা UnifyApps সহ-প্রতিষ্ঠা করেছিলেন। , এবং শিব সাতরাওয়াল (ভিপি প্রোডাক্ট ম্যানেজমেন্ট)।

"SaaS অ্যাপ্লিকেশনগুলির দ্রুত গ্রহণের ফলে প্রতিটি দলের সাথে তাদের নিজস্ব সেটের সরঞ্জামগুলি ব্যবহার করে সংগঠনের মধ্যে সাইলো তৈরি করা হয়েছে যা বাকি সংস্থার সাথে সংযুক্ত নয়৷ আমাদের দৃষ্টিভঙ্গি হল এটিকে একীকরণ সহজ এবং অ্যাক্সেসযোগ্য করে, অভিজ্ঞতা বৃদ্ধি করে পরিবর্তন করা৷ উভয় গ্রাহকের জন্য একজন কর্মচারী," সিং বলেছেন।

ইউনিফাইপস মার্কিন যুক্তরাষ্ট্র এবং দুবাইতে অফিসের সাথে বিশ্বব্যাপী কাজ করে এবং ভারতে এর সদর দপ্তর রয়েছে। বর্তমানে, UniifyApps বিশ্বব্যাপী বৃহৎ এগিয়ে-চিন্তাকারী উদ্যোগকে লক্ষ্য করছে।

"UnifyApps-এর সাথে, তিনি একটি ভবিষ্যত গড়তে চান যেখানে একত্রিত অ্যাপ্লিকেশন এবং ডেটা বৃহৎ উদ্যোগগুলিকে জটিল ব্যবসায়িক প্রক্রিয়াগুলিকে স্বয়ংক্রিয় করতে এবং অতুলনীয় দক্ষতা আনতে সাহায্য করতে পারে," বলেছেন এলিভেশন ক্যাপিটাল কো-ম্যানেজিং পার্টনার মুকুল অরোরা৷