হুব্বলিতে মিডিয়ার সাথে কথা বলার সময়, কেন্দ্রীয় মন্ত্রী জোশী বলেছেন: "MUDA কেলেঙ্কারিতে ব্যাপক দুর্নীতি জড়িত এবং এটি শুরুতেই স্পষ্ট। 2017 সালে, সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এবং MUDA জমি কেলেঙ্কারিটি সিএম সিদ্দারামাইয়ার সম্পূর্ণ জ্ঞান নিয়ে হয়েছিল।"

তিনি যোগ করেছেন যে MUDA জমির সাথে 4,000 কোটি টাকার দুর্নীতি হয়েছিল যা কংগ্রেস সরকার দাবি করে যে পূর্ববর্তী বিজেপি সরকারের সময় পুরস্কার দেওয়া হয়েছিল।

যাইহোক, লেনদেনগুলি 2013 এবং 2018 এর মধ্যে হয়েছিল মুখ্যমন্ত্রী হিসাবে সিদ্দারামাইয়ার প্রথম মেয়াদে, মন্ত্রী বলেছিলেন।

"এটি আত্ম-লাভের জন্য সংঘটিত একটি বড় কেলেঙ্কারি। তদন্ত কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)-এর কাছে হস্তান্তর করতে হবে। যদি সিএম সিদ্দারামাইয়া দাবি করেন যে তিনি কিছুই করেননি, তাহলে কেলেঙ্কারিটি সিবিআই-এর কাছে হস্তান্তর করতে হবে, " যোগ করেছেন কেন্দ্রীয় মন্ত্রী জোশী।

"কংগ্রেস বিজেপি সরকারকে কোন ভিত্তি ছাড়াই 40 শতাংশ সরকার হিসাবে আখ্যায়িত করেছে। আদালতে মানহানির মামলা দায়ের করা হয়েছিল। এখন, দুটি কেলেঙ্কারিতে মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার ভূমিকা রয়েছে," তিনি অভিযোগ করেন।

"একদিকে, বাল্মীকি আদিবাসী কল্যাণ বোর্ডের কেলেঙ্কারি, অন্যদিকে, MUDA কেলেঙ্কারি প্রকাশ্যে এসেছে। বিশেষ তদন্তকারী দল (SIT) মামলাটি আড়াল করতে কয়েকজনকে গ্রেপ্তার করেছিল। প্রাক্তন মন্ত্রী বি. নগেন্দ্র শুধুমাত্র শুক্রবার নোটিশ দেওয়া হয়েছে সিএম সিদ্দারামাইয়া সরকার দুর্নীতিতে নিমজ্জিত।

"সিএম সিদ্দারামাইয়া-এর নেতৃত্বাধীন সরকারের অধীনে কোনও উন্নয়ন কাজ নেই। জাল গ্যারান্টি স্কিমের নামে কোনও উন্নয়ন কাজ নেওয়া হয় না। দলিতদের জন্য সংরক্ষিত তহবিল গ্যারান্টির জন্য ব্যবহার করা হচ্ছে," মন্ত্রী দাবি করেছেন।