বেঙ্গালুরু, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রবিবার লোকসভা নির্বাচনের প্রচারে মাইসুরু এবং ম্যাঙ্গালুরু সফরে যাচ্ছেন।

তিনি মাইসুরুতে একটি মেগা সমাবেশে ভাষণ দেবেন বলে আশা করা হচ্ছে, যেখানে তিনি জেডি(এস) পিতৃপুরুষ এইচ ডি দেবগৌড়ার সাথে দাই ভাগ করবেন এবং পরে উপকূলীয় শহর ম্যাঙ্গালুরুতে একটি রোড শো করবেন।

গত মাসে, মোদী কালাবুর্গী এবং শিবমোগায় মেগা সমাবেশ করেছিলেন।

আজ বিকেল 4 টায় মোদি মাইসুরুর মহারাজা কলেজ মাঠে মাইসুরু, চামরাজানগর, মান্ডা এবং হাসান লোকসভা নির্বাচনী এলাকার বিজে এবং জেডি(এস) প্রার্থীদের সমর্থন জোগাতে একটি মেগা জনসভায় ভাষণ দেবেন।

মেগা বৈঠকে রাজ্যের বিজেপি এবং জেডি(এস) উভয়ের নেতারা উপস্থিত থাকবেন।

সূত্রের মতে, জেডি (এস) রাজ্য সভাপতি এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচ ডি কুমারস্বামী, যিনি মান্ড্যা থেকেও প্রার্থী, প্রবীণ বিজেপি নেতা বি এস ইয়েদিউরপ্পা, জাফরো পার্টির রাজ্য সভাপতি বি ওয়াই বিজয়েন্দ্র, উভয় দলের নেতাদের মধ্যে সমাবেশে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

JD(S) গত বছরের সেপ্টেম্বরে NDA-তে যোগ দেয়।

আসন ভাগাভাগি চুক্তির অংশ হিসাবে, রাজ্যে বিজেপি 2টি আসনে এবং JD(S) বাকি তিনটি - মান্ড্যা, হাসান এবং কোলাতে প্রতিদ্বন্দ্বিতা করছে৷

পরে, সন্ধ্যা 6 টায়, মোদী ম্যাঙ্গালুরু থেকে নারায়ণ গুরু সার্কেল থেকে নবভারত সার্কেল পর্যন্ত প্রায় 1.5 কিলোমিটারের জন্য একটি রোড শো করবেন।

কর্ণাটকে দুই দফায় ভোট হচ্ছে। রাজ্যের দক্ষিণাঞ্চলের 14টি লোকসভা বিভাগে 26 এপ্রিল নির্বাচনের জন্য যাচ্ছে, উত্তরের জেলাগুলির জন্য দ্বিতীয় ধাপের ভোট 7 মে অনুষ্ঠিত হবে।