এখানে মুখ্যমন্ত্রী সুখবিন্দর সিং সুখুর সভাপতিত্বে একটি মন্ত্রিসভা বৈঠকে, উনার হারোলি বিধানসভা কেন্দ্রে বাল্ক ড্রাগ পার্ক নির্মাণের জন্য মূলধন ব্যয়ের রাষ্ট্রীয় অংশ প্রদানের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল এবং এর দরপত্র আহ্বানের অনুমোদন দেওয়া হয়েছিল।

সিমলার রিট্রিট, মাশোবরা, ব্যান্ড টুকদা আন্দ্রি, শিব মান্দি আন্দ্রি, তাল ও গিরি, ডিপিএফ-এর অতিরিক্ত এলাকা আনার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। খালিনি, বি.সি.এস. মিস্ট চেম্বার এবং পরিমহল সিমলা উন্নয়ন পরিকল্পনায় গ্রীন এরিয়ার আওতাভুক্ত।

এটি জুনিয়র অফিস সহকারী সম্পর্কিত পোস্ট-কোড 903 এবং 939-এর জন্য মুলতুবি ফলাফলের বিষয়ে ক্যাবিনেট সাব-কমিটির সুপারিশগুলি গ্রহণ করেছে এবং উভয় পোস্টকোডের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণার দায়িত্ব হামিরপুরের HP রাজ্য চয়ন আয়োগকে অর্পণ করেছে৷

শিক্ষা বিভাগে প্রভাষকের শারীরিক শিক্ষার ৪৮৬টি এবং প্রিন্সিপাল স্কুল ক্যাডারের ১৫৭টি সুপারনিউমারারি পদ সৃষ্টি ও পূরণের অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা।

বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের শিক্ষা প্রদানের জন্য শিক্ষা বিভাগে বিশেষ শিক্ষাবিদদের 245টি পদ পূরণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

মন্ত্রিসভা রাজ্যের হেলিপোর্টগুলিতে মোতায়েন করার জন্য স্বরাষ্ট্র দফতরের বিভিন্ন বিভাগের ফায়ার অফিসার ও আধিকারিকদের 53 টি পদ এবং স্বরাষ্ট্র দফতরের বিভিন্ন বিভাগের পুলিশ কর্মীদের 60 টি পদ ফাইল করার অনুমোদন দিয়েছে।

আরও, মন্ত্রিসভা হামিরপুরের HP রাজ্য চয়ন আয়োগ এর সুষ্ঠুভাবে কাজ করার জন্য বিভিন্ন বিভাগের 30 টি পদ পূরণ করার সিদ্ধান্ত নিয়েছে।